ফেনীতে ঢাবি ছাত্রদল নেতার উদ্যোগে ত্রাণ সামগ্রী বিতরণ

ফেনীতে ত্রাণ বিতরণ
ফেনীতে ত্রাণ বিতরণ  © সংগৃহীত

ফেনীতে বন্যার্তদের ত্রাণ সামগ্রী বিতরণ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদল। শনিবার (২৪ আগস্ট) শাখা ছাত্রদলের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. নাছির উদ্দিন শাওনের নেতৃত্বে পানিবন্দি ৭০০ এর অধিক পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ড. মুহম্মদ শহীদুল্লাহ হল শাখা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইমাম আল নাসের মিশুকসহ স্থানীয় ছাত্রদল নেতা মেজবাহ মিয়াজির নেতৃত্বে স্বেচ্ছাসেবকরা।

এ বিষয়ে মো. নাছির উদ্দিন শাওন জানান, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান যেদিন থেকে বন্যা শুরু হয়েছে সেদিন থেকেই যুবদল-ছাত্রদল-স্বেচ্ছাসেবক দলসহ সব নেতৃবৃন্দদেরকে বন্যাকবলিত এলাকার সাধারণ মানুষের পাশে এবং তাদেরকে সহযোগিতার হাত বাড়িয়ে দিতে বলেছেন। উনার নির্দেশেই ত্রাণ সামগ্রী নিয়ে ফেনীতে এসেছি।

আরও পড়ুন: ত্রাণ রাখার জায়গা নেই টিএসসিতে, নতুন ভেন্যু শারীরিক শিক্ষাকেন্দ্র

এদিকে, বন্যার্তদের পাশে দাঁড়িয়েছে ঢাবি শাখা ছাত্রদল। ফেনী, নোয়াখালী,কুমিল্লাসহ বিভিন্ন অঞ্চলে বন্যার্ত মানুষের জন্য ত্রাণ কার্যক্রম ও মেডিকেল ক্যাম্প পরিচালনার জন্য শনিবার (২৪ আগস্ট) রাতে ঢাবি ছাত্রদলের একটি দল ফেনীর উদ্দেশ্যে রওনা হয়েছে। 

এর আগে শনিবার সারাদিন ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে ত্রাণ সামগ্রীর প্যাকেটিং কার্যক্রম সম্পন্ন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রদল নেতাকর্মীরা।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সভাপতি গণেশ চন্দ্র রায় সাহস, সাধারণ সম্পাদক নাহিদুজ্জামান শিপন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ভূইয়া ইমনসহ কয়েকশত নেতাকর্মী এই কার্যক্রমে উপস্থিত ছিল।


সর্বশেষ সংবাদ