অবরোধের সমর্থনে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের মিছিল

বিক্ষোভ মিছিল
বিক্ষোভ মিছিল  © টিডিসি ফটো

আওয়ামী লীগ সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের দাবিতে চলমান অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) শাখা ছাত্রদল। বুধবার (৬ নভেম্বর) সকাল ৭.০০  টায় শাখা ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয়ের সভাপতি খোরশেদ আলম সোহেল ও সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম এর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। 

ঢাবি ছাত্রদল সভাপতি খোরশেদ আলম সোহেল  দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, মানুষের ভোটাধিকার হরন করে হাসিনা নির্বাচনের নামে যে তামাশার তফসিল ঘোষণা করেছে তা বাংলাদেশের সাধারণ মানুষ ঘৃণার সাথে প্রত্যাক্ষান করেছে। তারেক রহমানের নেতৃত্বে জনগণের অধিকার আদায়ে শান্তিপূর্ণ হরতাল- অবরোধ রাজপথে থেকে পালন করে আসছে জাতীয়তাবাদী ছাত্রদল ঢাকা বিশ্ববিদ্যালয়। গণমানুষের অধিকার আদায়ে ফ্যাসিস্ট হাসিনার পদত্যাগ ও নিরপেক্ষ নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবি আদায় না হওয়া পর্যন্ত দেশ ও জাতির স্বার্থে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদল রাজপথে থেকে আন্দোলন চালিয়ে যাবে। ইনশাআল্লাহ জনগণের বিজয় এবার সুনিশ্চিত।

আরও পড়ুন: একযোগে খুলনা কৃষি বিশ্ববিদ্যালয়ের ৩০ শিক্ষকের পদত্যাগ

এসময় মিছিলে অংশগ্রহণ করেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান মাসুদ, যুগ্ম-সাধারণ সম্পাদক গণেশ চন্দ্র রায় সাহস, মাসুম বিল্লাহ (এফ এইচ), মো: মাছুম বিল্লাহ (এফ আরও), মো: তরিকুল ইসলাম তারিক, মো: নাছির উদ্দিন শাওন, গাজী মোঃ সাদ্দাম হোসেন, মো: শামীম আক্তার শুভ, রাজু আহমেদ, আবু হান্নান তালুকদার, সোহেল রানা, ইব্রাহিম খলিল, নাহিদুজ্জামান শিপন, আবদুর রহিম রনি, শফিকুল ইসলাম, আমান উল্লাহ আমান, তারেক হাসান মামুন, মাহবুব আলম শাহিন, নূর আলম ভূইয়া ইমন, মো: মাহফুজুর রহমান, তৌহিদুল ইসলাম, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক হোসাইন আহমেদ সাদ্দাম মীর সহ অনেক নেতাবৃন্দ। 


সর্বশেষ সংবাদ