হরতালের সমর্থনে বঙ্গবাজারে ছাত্রদলের মিছিল, দু’জন আটক

রাজধানীর বঙ্গবাজার এলাকায় ছাত্রদলের বিক্ষোভ
রাজধানীর বঙ্গবাজার এলাকায় ছাত্রদলের বিক্ষোভ  © সংগৃহীত

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা এবং নির্বাচনী তফসিল বাতিলের দাবিতে হরতালের সমর্থনে রাজধানীর বঙ্গবাজার এলাকায় বিক্ষোভ করেছে ছাত্রদল। বৃহস্পতিবার (৩০ নভেম্বর) অষ্টম দফা হরতালের সমর্থনে এ বিক্ষোভ করা হয়।

নেতা-কর্মীরা জানিয়েছেন, পুলিশ হেড কোয়ার্টারস’র পার্শ্ববর্তী বঙ্গবাজার মোড় থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক মুসলিম হল গেট পর্যন্ত মিছিল করেন তারা। মিছিল থেকে বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ও ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির সিনিয়র সহ-সভাপতি রাকিবুল হাসান চাঁদকে আটক করে পুলিশ।

মিছিলে নেতৃত্ব দেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাবেক আহ্বায়ক এবং কেন্দ্রীয় সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. রাকিবুল ইসলাম রাকিব। ছাত্রদলের নেতা-কর্মীদের দাবি, মিছিলের শেষ পর্যায়ে পেছন থেকে পুলিশের টহল গাড়ী বাধা দেয়। পরে পুলিশের লাঠিচার্জে মিছিলটি ছত্রভঙ্গ হয়ে যায়।

আরো পড়ুন: হরতালের সমর্থনে বাংলামোটরে ছাত্রদলের মিছিল

মিছিলে ছাত্রদলের কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক জামিল মুরসালিন, সদস্য মো. অলিউজ্জামান সোহেল, ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি এবিএম ইজাজুল কবির রুয়েল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মাসুম বিল্লাহ্, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব আলম শাহিন, সূর্যসেন হলের প্রচার সম্পাদক মনোয়ার হোসেন প্রান্ত, সলিমুল্লাহ মুসলিম হলের প্রচার সম্পাদক সৈয়দ ইয়ানাথ ইসলাম, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সহ-সভাপতি মহিউদ্দিন রুবেল, বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সহ-সভাপতি কাওছার আহম্মেদ রনি, যুগ্ম সাধারণ সম্পাদক সেলিম মাহমুদ, মো. রাকিব হোসাইন খান, সুলতানা আক্তার মিমসহ বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা উপস্থিত ছিল।


সর্বশেষ সংবাদ