‘নিখোঁজ’ নেতা আমানের সন্ধান চায় ঢাবি ছাত্রদল

  © সংগৃহীত

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ছাত্রদলের সাবেক সদস্য সচিব আমানউল্লাহ আমানউল্লাহ আমানের সন্ধান চায় ঢাবি ছাত্রদল।

গতকাল  রবিবার সকালে মিছিলের প্রস্তুতিকালে ধানমন্ডি এলাকা থেকে ডিবি পুলিশের সদস্যরা তুলে নিয়ে যায়। ইতোমধ্যে এক দিনেরও বেশি সময় পেরিয়ে যাওয়া সত্ত্বেও এখনও পর্যন্ত পরিবার ও সংগঠন তাঁর কোন সন্ধান পায়নি।

আজ ঢাবি ছাত্রদলের দপ্তর সম্পাদক মাহমুদুল হাসান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, হাসিনা সরকারকে ক্ষমতায় টিকিয়ে রাখতে আইন শৃঙ্খলা বাহিনীর কতিপয় অতিউৎসাহী পথভ্রষ্ট সদস্য সারা দেশব্যাপী অসংখ্য ছাত্রদল নেতা-কর্মীকে গুম, খুন ও ক্রসফায়ারের মাধ্যমে নির্মমভাবে হত্যা করেছে। গুমের শিকার সেসব ছাত্রনেতাদের পরিবারগুলো তাদের স্বজনের ফিরে আসার প্রহর গুনছে বছরের পর বছর ধরে। ইতোমধ্যে বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যমেও এ ধরনের নির্মমতা ও পৈশাচিকতার লোমহর্ষক ঘটনাগুলো ক্রমাগতভাবে উঠে এসেছে, যা দেশের ভাবমূর্তি ও সম্মানকে আন্তর্জাতিক অঙ্গনে মারাত্মকভাবে ক্ষুণ্ণ করছে। 

সেখানে আরও জানানো হয়  হাসিনা সরকারের পতনের লক্ষ্যে গড়ে ওঠা “এক দফা দাবির আন্দোলনের মধ্য দিয়ে বাংলাদেশের ছাত্র সমাজের অভূতপূর্ব ঐক্য ও গণজাগরণে ভীতসন্ত্রস্ত হয়ে বাকশালি আওয়ামী আইনশৃঙ্খলা বাহিনী আবারও গণগ্রেফতার ও নজিরবিহীন অমানবিক অত্যাচার-নির্যাতন শুরু করে জনসাধারণের মাঝে ভীতি সঞ্চার করার ব্যর্থ অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।


সর্বশেষ সংবাদ