ভিডিও ভাইরাল

জবি ছাত্রলীগের সাবেক সভাপতিকে আ.লীগ ও কলেজের দায়িত্ব থেকে অব্যাহতি

  © সংগৃহীত

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) শাখা ছাত্রলীগের সাবেক সভাপতি এফ এম শরিফুল ইসলামকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক পদ এবং ‘ফজলুল হক মহিলা কলেজ’ এর বিদ্যোৎসাহী সদস্য পদ হতে অব্যাহতি দেওয়া হয়েছে। 

গত বুধবার (৩ জানুয়ারি) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মোঃ রিয়াজ উদ্দিন রিয়াজ স্বাক্ষরিত  এক বিজ্ঞপ্তিতে এবং গতকাল বৃহস্পতিবার (৫ জানুয়ারি) ঢাকা মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ডের কলেজ পরিদর্শক প্রফেসর আবু তালেব মো: মোয়াজ্জেম হোসেন স্বাক্ষরিত এক অফিস আদেশে এ অব্যাহতি দেয়া হয়। 

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞপ্তিতে বলা হয়, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ একটি সুসংগঠিত ও সুশৃঙ্খল সংগঠন। ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির গঠনতন্ত্রের ৪৭(৯) ধারা মোতাবেক ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এফ এম শরীফুল ইসলাম শরীফ-কে সংগঠনের শৃঙ্খলার পরিপন্থি কর্মকান্ডের কারণে পদ থেকে অব্যাহতি দিয়েছেন। 

ফজলুল হক মহিলা কলেজের অফিস আদেশে বলা হয়, উপর্যুক্ত বিষয় ও সূত্রের প্রেক্ষিতে ঢাকা মহানগরীর সূত্রাপুর থানাধীন ‘ফজলুল হক মহিলা কলেজ’ এর গভর্নিং বডিতে বোর্ড কর্তৃক মনোনীত বিদ্যোৎসাহী সদস্য জনাব শরিফুল ইসলামকে অত্র প্রতিষ্ঠানের বিদ্যোৎসাহী সদস্য পদ হতে অব্যাহতি দেয়া হলো। 

এর আগে, এফ এম শরিফুল ইসলামের এক মিনিট ৭ সেকেন্ডের একটি নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সমালোচনার সৃষ্টি হয়।ভিডিওতে দেখা যায়, শরিফুল ইসলাম নগ্ন হয়ে এক নারীর সাথে ভিডিও কলে কথা বলছেন। 

তবে ভিডিওটি এডিট করা বলে দাবি করেন এফ এম শরিফুল ইসলাম। তিনি গণমাধ্যমকে বলেন বলেন, ভিডিওটার বিষয়ে অনেকেই আমাকে জানিয়েছে। কেউ এডিট করে এটি ছেড়েছে। কি উদ্দেশ্য ছেড়েছে, সামাজিকভাবে আমাকে হেয় করে কি লাভ তাদের বুঝতে পারছিনা। আমি এটা নিয়ে থানায় অভিযোগ করবো।


সর্বশেষ সংবাদ