ঢাকা বিশ্ববিদ্যালয়

ছাত্রলীগের হল সভাপতির জন্মদিন উপলক্ষে চলছে উচ্চ শব্দে গান-বাজনা

  © টিডিসি ফটো

ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের সভাপতি মারিয়াম জামান সোহানের জন্মদিন উপলক্ষ্যে পুরো হল লাইটিং, মাঠে স্টেজ করে গান-বাজনাও চলছে। শিক্ষার্থীদের পরীক্ষা চলায় বিপাকে পড়েছে তারা। আজ শনিবার মাস্টার দা সূর্যসেন হল ছাত্রলীগের সভাপতি মারিয়াম জামান সোহানের জন্মদিন উপলক্ষ্যে এ লাইটিং এবং গান-বাজনার আয়োজন করা হয়।

হলে গিয়ে দেখা যায়, পুরো হলে লাইটিং করা হয়েছে। হলের অতিথি কক্ষের সামানে ফুল দিয়ে লেখা হয়েছে এইচ বি ডি সোহান ভাই। হল মাঠে উচ্চ স্বরে বাজছে গান। 

দেশের বিদ্যুৎখাতের এই দুরাবস্থায় পুরো হলে লাইটিং করে সরকারি ইলেকট্রিসিটি অপচয় করা সম্পর্কে জানতে চাওয়া হলে মারিয়াম জামান সোহান বলেন, লাইটিং তার জন্ম দিন উপলক্ষে করা হয়েছে কি না তিনি জানেন না।

তিনি আরও বলেন, হলে আত্মউন্নয়ন মূলক যে কর্মশালা চলছে সে উপলক্ষেও লাইটিং করা হতে পারে। হলে উচ্চ সরে গান-বাজনা নিয়ে জানতে চাইলে তিনি বলেন, বক্সকে বাজাচ্ছে তিনি জানেন না। খোঁজ নিয়ে গান-বাজনা বন্ধ করে দিবেন বলে জানান তিনি।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের সভাপতি সনজিত চন্দ্র দাস বলেন, এটা ছাত্রলীগের ঘোষিত কোন কর্মসূচি না। এটি তার ব্যক্তিগত কর্মসূচি, ব্যক্তিগত কর্মসূচির মাধ্যমে কাউকে বিরক্ত করা ঠিক না। তিনি আরও বলেন মারিয়াম জামান সোহানকে বলে দিয়েছেন উচ্চ স্বরে গান-বাজনা বন্ধ করতে এবং লাইটিং অফ করে দিতে।

হলে লাইটিং এবং উচ্চ স্বরে গান বাজনা বাজানোর বিষয়ে জানতে চাওয়া হলে মাস্টার দা সূর্যসেন হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মকবুল হোসেন ভূঁইয়া বলেন, হলের বাইরে থাকায় তিনি এ বিষয়ে অবগত ছিলেন না। তিনি আরও বলেন খোঁজ নিয়ে গান-বাজনা বন্ধ করে দিতে বলবেন তিনি।


সর্বশেষ সংবাদ