মেসি-নেইমারের জার্সি চেয়ে রাখলেন ইসরায়েলের ২ ফুটবলার

মেসি-নেইমার
মেসি-নেইমার  © সংগৃহীত

উয়েফা চ্যাম্পিয়নস লিগের গ্রুপ পর্বে ফরাসি ক্লাব পিএসজির মুখোমুখি হবে ম্যাকাবি হাইফা। ইসরায়েলের এই ক্লাবটি আগেও দুইবার চ্যাম্পিয়নস লিগে খেললেও পার করতে পারেনি গ্রুপ পর্বের বাঁধা। এবারো পারবে কি-না তা জানতে অপেক্ষা করতে হবে আরো কিছুদিন। গ্রুপিং ঠিক হওয়ার পরপরই সতীর্থকে নিয়ে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে মেসি-নেইমারের জার্সি চেয়েছেন দলটির মিডফিল্ডার ওমেরাতজিলি।

বৃহস্পতিবার (২৫ আগস্ট) রাতে তুরস্কের ইস্তানবুলে বসেছিল চ্যাম্পিয়নস লিগের ড্র অনুষ্ঠান। সেখানেই গ্রুপ ‘এইচ’-এ পিএসজি, জুভেন্তাস ও বেনফিকার সঙ্গী হয়েছে ম্যাকাবি হাইফা।

মেসি ও নেইমারের ইনস্টাগ্রাম আইডিও ট্যাগ করেছেন ওমেরাতজিলি, ‘দয়া করে জার্সিটা আমাদের দেবেন।’

ম্যাচ শেষে বহুবার প্রতিপক্ষের সাথে জার্সি বদল করেছেন মেসি ও নেইমার। তবে এর আগে কেউ এইভাবে আগে থেকেই জার্সি চেয়ে রেখেছেন কি-না তা হয়তো তাদের জানা নাই। এবার মাঠে নামার আগেই আগাম বুকিং দিয়ে রাখলেন ইসরায়েলের দুই ফুটবলার।
 
গ্রুপের অন্যান্য দলগুলোর চেয়ে কয়েক ক্রোশ পিছিয়ে থাকবে ম্যাকাবি হাইফি। তাই তো খেলার চেয়ে মেসি-নেইমারদের জার্সিই হয়তো বেশি টানছে তাদের। ড্রয়ের পর ম্যাকাবি হাইফার ২৯ বছর মিডফিল্ডার ওমের আতজিল্লি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করে মেসি ও নেইমারকে ট্যাগ করেন। সেখানে লিখেন, “আমাদের জন্য জার্সি, প্লিজ।
 

চ্যাম্পিয়ন্স লিগে এপর্যন্ত মোটে ৩ বার সুযোগ পেলো ম্যাকাবি হাইফা। আগের দুবারে গ্রুপ পর্বের বাধা পেরোতে পারেনি ইসরায়েল চ্যাম্পিয়নরা। ২০০২-০৩ মৌসুমে গ্রুপ পর্বে দু-লেগ মিলিয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে ৮ গোল হজম করেছিল ক্লাবটি।

এর আগে, পিএসজির সাথে জয়ের সুখস্মৃতি আছে ক্লাবটির। ১৯৮৮-৮৯ সালের উয়েফা কাপে দুই লেগ মিলিয়ে ফেঞ্চ চ্যাম্পিয়নদের ৩-২ গোলে হারিয়েছিল তারা। পিএসজি ও ম্যাকাবি হাইফার সাথে একই গ্রুপে পড়েছে সিরি আ জায়ান্ট জুভেন্টাস ও পর্তুগিজ ক্লাব বেনফিকা।


সর্বশেষ সংবাদ