ব্রাজিল-আর্জেন্টিনার দল ঘোষণা, কারা আছেন দলে

ব্রাজিল-আর্জেন্টিনার দল ঘোষণা, কারা আছেন দলে
ব্রাজিল-আর্জেন্টিনার দল ঘোষণা, কারা আছেন দলে  © সংগৃহীত

চলতি বছরের মাঝামাঝিতে হবে লাতিন আমেরিকা ভিত্তিক টুর্নামেন্ট কোপা আমেরিকা। যুক্তরাষ্ট্রে হবে এবারের আসর। এই আসরকে সামনে রেখে ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলই চলতি মাসেই দুইটি করে প্রস্তুতি ম্যাচ খেলবে। লিওনেল মেসিরা আগামী ২২ মার্চ মাঠে নামবে এল সালভাদরের বিপক্ষে। এরপর বিশ্ব চ্যাম্পিয়নরা ২৬ মার্চ খেলবে কোস্টারিকার বিপক্ষে।

এদিকে নতুন কোচ দরিভাল জুনিয়র দায়িত্ব নেয়ার পর এবারই প্রথম মাঠে নামতে যাচ্ছে ব্রাজিল। আগামী ২৩ মার্চ সেলেসাওরা মাঠে নামবে ওয়েম্বলিতে ইংল্যান্ডের বিপক্ষে। এরপর ২৬ মার্চ স্পেনের বিপক্ষেও একটি ম্যাচ খেলবে তারা

আসন্ন এসব ম্যাচ উপলক্ষে ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলই আজ দল ঘোষণা করেছে। এসব ম্যাচের জন্য দুই দলের ঘোষিত দলেই রয়েছে বেশ কিছু চমক। মেসি-ডি মারিয়াদের সঙ্গে এই দলে জায়গা পেয়েছেন অনূর্ধ্ব-২০ বছর বয়সী ভ্যালেন্টিন বারকো, ফাকুন্দো বুয়োনানোত্তে, ভ্যালেন্টিন কার্বনি এবং আলেহান্দ্রো গারনাচো। এদিকে ব্রাজিল দলে ভিনিসিয়ুস, কাসেমিরো, রাফিনিয়াদের সঙ্গে তিনি দলে ডেকেছেন ১৭ বছর বয়সী তরুণ এনড্রিককেও।

আর্জেন্টিনা দল
গোলরক্ষক: ফ্রাঙ্কো আরমানি, ওয়াল্টার বেনটেজ, এমিলিয়ানো মার্তিনেজ। ডিফেন্ডার: গেরমান পেজেল্লা, নেহুয়ান পেরেজ, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্টিয়ান রোমেরো, নিকলোসা তালিয়াফিকো, মার্কোস সেনসি, নাহুয়েল মলিনা, ভ্যালেন্টিন বারকো। মিডফিল্ডার: এজকুয়েল পালাসিওস, রদ্রিগো ডি পল, লেয়ান্দ্রো পারাদেস, অ্যালেক্সিস ম্যাক আলিস্টার, এনজো ফার্নান্দেজ, গিওভানি লো সেলসো। ফরোয়ার্ড: নিকোলাস গঞ্জালেস, আলেহান্দ্রো গারনাচো, ফাকুন্দো বুয়োনানোত্তে, ভ্যালেন্টিন কার্বনি, আনহেল দি মারিয়া, লিওনেল মেসি, হুলিয়ান আলভারেজ, লাওতারো মার্তিনেজ এবং পাউলোদ দিবালা।

ব্রাজিল দল
গোলরক্ষক: এদেরসন, রাফায়েল, বেন্তো। ডিফেন্ডার: দানিলো, ইয়ান কৌতো, ওয়েন্ডেল, আইরটন লুকাস, গ্যাব্রিয়েল মাগালায়েস, মার্কুইনোস, বেরালদো, মুরিলো। মিডফিল্ডার: আন্দ্রে, ব্রুনো গিমারেস, কাসেমিরো, জোয়াও গোমেজ, লুকাস পাকেতা, ডগলাস লুইস, পাবলো মাইয়া, আন্দ্রেয়াস। ফরোয়ার্ড: গ্যাব্রিয়েল মার্তিনেল্লি, এনদ্রিক, রদ্রিগো, ভিনিসিয়ুস জুনিয়র, রিচার্লিসন, রাফিনিয়া, সাভিনিও।


সর্বশেষ সংবাদ