ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফুটবল ফিয়েস্তা ট্রফির মোড়ক উন্মোচন

ফুটবল ফিয়েস্তা ২০২৩ ট্রফির মোড়ক উন্মোচন অনুষ্ঠান
ফুটবল ফিয়েস্তা ২০২৩ ট্রফির মোড়ক উন্মোচন অনুষ্ঠান  © টিডিসি ফটো

রাজধানীর আফতাবনগরে অবস্থিত বেসরকারি ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে শুরু হচ্ছে ফুটবল ফিয়েস্তা ২০২৩। ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাবের আয়োজনে আগামী ২৭ ও ২৮ ডিসেম্বর দুইদিন ব্যাপী এ টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ক্যাম্পাসে ওয়ালটনের পৃষ্ঠপোষকতায় ফুটবল ফিয়েস্তা ২০২৩ ট্রফির মোড়ক উন্মোচন করা হয়েছে।

ফুটবল ফিয়েস্তা ট্রফির মোড়ক উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের স্পোর্টস ক্লাবের মডারেটর প্রফেসর ড. মোবারক হোসেন খান ও বর্তমান কার্যনির্বাহী প্যানেলের সদস্যবৃন্দ।

ফুটবল ফিয়েস্তা ট্রফির আয়োজকরা জানান, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ের ফুটবল ফিয়েস্তার প্রতিটি আসরই উৎসবমুখর হয়ে থাকে। স্পোর্টস ক্লাবের এই আয়োজনের মাধ্যমে, ইস্ট ওয়েস্ট বিশ্ববিদ্যালয়ে বর্তমানে অধ্যয়নরত সকল বিভাগের, সকল শিক্ষার্থীদের মাঝে টুর্নামেন্টের আমেজ ছড়িয়ে দেয়ার প্রয়াসে প্রতিশ্রুতিবদ্ধ।

বিশ্ববিদ্যালয়ের ১২ টি ডিপার্টমেন্টের অংশগ্রহণে এবারের ফুটবল ফিয়েস্তা টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টের সহকারী পৃষ্ঠপোষক হিসেবে আছে  রুপা এবং বেক্সিমকো ফার্মা।


সর্বশেষ সংবাদ