তানজিমকে নিয়ে দেওয়া পোস্ট ডিলেট করলেন মিরাজ

তানজিম সাকিব ও মেহেদী মিরাজ
তানজিম সাকিব ও মেহেদী মিরাজ  © ফাইল ফটো

সদ্য শেষ হওয়া এশিয়া কাপে নিজেদের শেষ ম্যাচে শক্তিশালী ভারতকে পরাজিত করে বাংলাদেশ। সেই ম্যাচে অভিষেকে দুর্দান্ত পারফরম্যান্স করেছেন তরুণ পেসার তানজিদ হাসান সাকিব। 

তার কিছু সাম্প্রতিক পোস্ট সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ায় তরুণ এই পেসারকে নিয়ে আলোচনা-সমালোচনা হচ্ছে। 

সৃষ্ট পরিস্থিতিতে আজ মঙ্গলবার তানজিম সাকিবকে শুভ কামনা জানিয়ে নিজের ফেসবুক পেজে স্ট্যাটাস দিয়েছিলেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ। তবে কয়েক ঘণ্টার ব্যবধানে সেই পোস্ট ডিলেট করে দিয়েছেন মিরাজ।

ডিলেট করে দেওয়া স্ট্যাটাসে মিরাজ লিখেছিলেন, ‘আমি নিশ্চিত, তুমি কাউকে আঘাত করার উদ্দেশ্যে কিছু বলোনি। হয়তো তোমার উপস্থাপনাটা ভুলভাবে হয়ে গেছে এবং তুমি তা বুঝেছ। বাংলাদেশের সংবিধানের ৩৯ অনুচ্ছেদ অনুযায়ী সবাইকে মত প্রকাশের স্বাধীনতা দিয়েছে, ৪১ অনুচ্ছেদ অনুযায়ী নিজ ধর্ম পালন ও প্রচারের স্বাধীনতাও দিয়েছে। তেমনই ইসলামে নারীকে সবচেয়ে বেশি সম্মান দেওয়া হয়েছে। কন্যাসন্তানকে সবচেয়ে বড় এক নিয়ামত বলা হয়েছে, মায়ের পদতলে সন্তানের জান্নাত বলা হয়েছে ও স্ত্রীকে সবচেয়ে বড় প্রশান্তির মর্যাদা দেওয়া হয়েছে। ফলে নারীবিদ্বেষের কথা তো এখানে আসেই না।

সামনে তোমার এক দারুণ ভবিষ্যৎ অপেক্ষা করছে। বাংলাদেশ ক্রিকেট দলকে অনেক কিছু দেওয়ার আছে তোমার। শুভকামনা রইল, তানজিম হাসান সাকিব, আল্লাহ তোমার সহায় হোক। সরল সত্যের পথে অটুট থাকো।’


সর্বশেষ সংবাদ