আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের চুক্তি করলো ‘বিকাশ’

  © সংগৃহীত

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) ব্র্যান্ড পার্টনার হয়েছে বাংলাদেশের মোবাইল ব্যাংকিং সেবাদানকারী প্রতিষ্ঠান ‘বিকাশ’। আজ সোমবার রাতে এই তথ্য জানিয়ে ভেরিফায়েড ফেসবুক পেজে পোস্ট দিয়েছে এএফএ।

এ বিষয়ে বিকাশের হেড অব কর্পোরেট কমিউনিকেশন্স শামসুদ্দিন হায়দার ডালিম গণমাধ্যমকে বলেন, ৫ মাস ধরে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে এটি নিয়ে আলোচনা চলছিল। অবশেষে তাদের সঙ্গে চুক্তি হয়েছে।

শামসুদ্দিন হায়দার বলেন, বাংলাদেশে আর্জেন্টিনার জাতীয় ফুটবল দল এবং আর্জেন্টিনার মানুষের সঙ্গে বাংলাদেশের মানুষের একটি ভালোবাসার সম্পর্ক রয়েছে। এই সম্পর্ককে আরও সুদৃঢ় করতে বিকাশ একটি সেতু হিসেবে কাজ করবে বলে আমাদের বিশ্বাস। এর জন্য বাংলাদেশে আর্জেন্টিনা ভক্ত ও আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ।

 

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি ক্লাদিও তাপিয়া বলেন, এশিয়ান দেশ থেকে বিকাশের মতো আঞ্চলিক স্পন্সরশীপ পেয়ে আমরা আনন্দিত। এই চুক্তির মধ্য দিয়ে আর্জেন্টিনা এবং বাংলাদেশের মধ্যে নতুন মাইলফলক অর্জিত হয়েছে। কাতার বিশ্বকাপের সময় আর্জেন্টিনা দলের প্রতি বাংলাদেশের মানুষের সমর্থন আমাদের নজর কেড়েছে।


সর্বশেষ সংবাদ