আর্জেন্টিনা সমর্থকদের উৎসাহ দিতে ফেনীতে গরু জবাই

গরু জবাই করে বিরিয়ানি ভূরিভোজের আয়োজন
গরু জবাই করে বিরিয়ানি ভূরিভোজের আয়োজন   © সংগৃহীত

বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা উপলক্ষ্যে ফেনীতে গরু জবাই করে বিরিয়ানি ভূরিভোজের আয়োজন করেছেন আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী। এ আয়োজনের নেতৃত্ব দিচ্ছেন আর্জেন্টিনার সমর্থক ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

রোববার (১৮ ডিসেম্বর) আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠীর আয়োজনে ফেনী পৌরসভা চত্বরে এ ভূরিভোজের আয়োজন করা হয়েছে। এ উপলক্ষ্যে সকাল থেকে আর্জেন্টিনার সমর্থকরা পৌরসভা ও আশপাশের এলাকায় জড়ো হয়ে গান বাজিয়ে আনন্দ উল্লাস করেন। 

আরও পড়ুন: ক্যাম্পাসে ক্যাম্পাসে পৌঁছে গেছে ফাইনালের জ্বর

এছাড়া জেলার ৬টি উপজেলার বিভিন্ন এলাকায় আর্জেন্টিনার সমর্থকদের আয়োজনে ভূরিভোজের আয়োজন করা হয়েছে। বিভিন্ন এলাকায় খেলা দেখার জন্য বড়পর্দা স্থাপন করা হয়েছে। ক্লাব, সংগঠন ছাড়াও বাড়িতে বাড়িতে চলছে উন্নত খাবার বিতরণের আয়োজন। 

কাতার বিশ্বকাপ ফুটবল খেলা দেখার জন্য আর্জেন্টিনার সমর্থক ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী পুরাতন কারাগারের সামনে ২৫ ফিটের জায়ান্ট স্ক্রিন স্থাপন করেছেন। বিশেষ করে আর্জেন্টিনা-ব্রাজিলের ম্যাচগুলোতে ২০-২৫ হাজার দর্শক একসাথে এখানে খেলা উপভোগ করেন। তখন বড় পর্দাটিকে মনে হয় মাঠ আর সড়কগুলো হয়ে উঠে গ্যালারি। এখানে গ্যালারির মতো সমর্থকরা আনন্দ উল্লাসে ফেটে পড়েন।  

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী বলেন, আমরা আর্জেন্টিনার সমর্থক গোষ্ঠী ফাইনাল খেলা উপলক্ষ্যে ভূরিভোজের আয়োজন করেছি। এ জন্য আমরা গরু কিনেছি। আর্জেন্টিনার সমর্থক ছাড়াও এতিম অসহায়দের জন্য খাবারের আয়োজন করা হয়েছে। 

ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বলেন, বিশ্বকাপ ফুটবল ফাইনাল খেলা উপলক্ষ্যে সমর্থকদের উদ্দীপনার মধ্যে এলাকার আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখতে আমরা তৎপর আছি।


সর্বশেষ সংবাদ