ইসলামি শিক্ষায় বর্তমান সরকার বেশি বরাদ্দ দিয়েছে: এমপি হাবিবুর রহমান

ইসলামি শিক্ষায় বর্তমান সরকার বেশি বরাদ্দ দিয়েছে: এমপি হাবিবুর রহমান
  © সংগৃহীত

বর্তমান সরকার সবচেয়ে বেশি ইসলামি শিক্ষায় বরাদ্দ দিয়েছে বলে জানিয়েছেন সিলেট-৩ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান হাবিব। তিনি বলেন, সরকার মসজিদ, মক্তব, মাদ্রাসাসহ সারা দেশেই উন্নয়ন করেছে। আমাদের এই আসনেও বরাদ্দ এসেছে, আমি এই অঞ্চলের মানুষের কল্যাণে জন্য কাজ করে যাচ্ছি। বিগত বন্যার সময় এই এলাকার মানুষের পাশে সর্বোচ্চ সাহায্য সহযোগিতা নিয়ে এগিয়ে এসেছি। এই এলাকায় রাস্তাঘাটের উন্নয়ন কাজ ইতোমধ্যেই শুরু করা হয়েছে।

রবিবার দক্ষিণ সুরমায় ৪২নং ওয়ার্ডের জামেয়া ইসলামিয়া বরায়া শ্রীরামপুর মাদ্রাসার ৮০ লাখ টাকা ব্যয়ে নতুন ভবনের ১ম তলার উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত হয়ে এসব কথা বলেন তিনি।

আরও পড়ুন: ঢাকা কলেজ থেকে বই-পুস্তক নিয়ে পাঠদান শুরু করেছিল ঢাবি

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জামেয়া ইসলামিয়া বরায়া শ্রীরামপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি আব্দুর রহমান আনা মিয়া। পরিচালনায় ছিলেন দক্ষিণ সুরমা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শামিম আহমদ। এতে বক্তব্য রাখেন- শ্রীরামপুর মাদ্রাসার মুহতামিম জিলাল আহমদ, শাহ আলী রাজা, গোলাম হাফিজ লোহিত, আকতার হোসেন, মাদ্রাসার ভূমিদাতা লিলু মিয়া, ফখরুল ইসলাম, শাহ আহমেদুর রব, রফিকুল ইসলাম রফু, মতিউর রহমান মতিন মিয়া, আব্দুল বাছিত ছোবা, খলকু মিয়া, আবুল কালাম মনসুর, নজরুল ইসলাম, লিলন মিয়া, নুর মিয়া, ইকবাল হোসেন মিঠু, এহতেশামুল হাসান লয়েস, আবুল মুজিব, জাহেদ আলী, হাবিবুর রহমান জিতু মিয়া, সেলিম আহমদ, ওলি মিয়া, তালহা আহমদ, ইব্রাহিম খলিল ও ইসফাকুর রহমান।


x

সর্বশেষ সংবাদ