সার্ভার ডাউন থাকায় ফল দেখতে পারছেন না বেলায়েত

বেলায়েত শেখ
বেলায়েত শেখ  © ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ‘এ’ ইউনিটের ফল প্রকাশিত হয়েছে। এই ইউনিটে ভর্তি পরীক্ষা দিয়েছেন ৫৫ বছর বয়সী বেলায়েত শেখ। ফলাফল দেখতে অধীর আগ্রহের সাথে অপেক্ষ করছেন তিনি। তবে সার্ভার ডাউন থাকায় ফল দেখতে পারছেন না বেলায়েত।

মঙ্গলবার (২ আগস্ট) রাত সাড়ে ৯টার দিকে দ্যা ডেইলি ক্যাম্পাসের কথা হয় বেলায়েতের সাথে। তিনি জানান, রাবিতে পরীক্ষা ভালো হয়েছে। ফল নিয়ে তিনি আশাবাদী। তবে সার্ভার ডাউন থাকায় ফল দেখতে পারছেন না।

তিনি আরও বলেন, আমার ইচ্ছ রাবির সাংবাদিক ও গণযোগাযোগ বিষয়ে পড়ালেখা করার। আল্লাহ যেন আমার এই ইচ্ছা পূরণ করেন। আপনারা আমার জন্য দোয়া করবেন।

আরও পড়ুন: এক ক্লিকেই দেখুন রাবির ‘এ’ ইউনিটের ফল

এর আগে মঙ্গলবার রাত সাড়ে ৮টায় বিশ্ববিদ্যালয়ের ডিন কমপ্লেক্সে ‘এ’ ইউনিটের ফল প্রকাশ করেন রাবি উপাচার্য অধ্যাপক গোলাম সাব্বির সাত্তার। 

প্রকাশিকত ফলাফলের তথ্য অনুযায়ী, এবছর ভর্তি এ ইউনিটে ৫৫ দশমিক ৩৪ শতাংশ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে। এরমধ্যে গ্রুপ-১ এ পাশের হার ৪৮ দশমিক ৯০ শতাংশ ও সর্বোচ্চ নম্বর ৮২ দশমিক ৮০। গ্রুপ-২ এ পাশের হার ৫৯ দশমিক ৭৪ শতাংশ ও সর্বোচ্চ নম্বর ৯২ দশমিক ৭৫। গ্রুপ-৩ এ পাশের হার ৬২ দশমিক ৩৩ ও সর্বোচ্চ নম্বর ৯৩ দশমিক ১৫। গ্রুপ-৪ এ পাশের হার ৫০ দশমিক ৩৯ শতাংশ এবং সর্বোচ্চ নম্বর ৮৪ দশমিক ৬৫। 


সর্বশেষ সংবাদ