এইচএসসিতে ফেল করা দুই মেয়ের কান্না দেখে বাবার মৃত্যু

শিক্ষক আব্দুল গফফারের জানাজা নামাজে এলাকাবাসী
শিক্ষক আব্দুল গফফারের জানাজা নামাজে এলাকাবাসী  © সংগৃহীত

কুড়িগ্রামের রাজারহাটে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় দুই মেয়ের অকৃতকার্য হওয়ার খবর শুনে অসুস্থ হওয়ার পর এক স্কুল শিক্ষক বাবার মৃত্যু হয়েছে বলে জানা গেছে। বুধবার এইচএসসি পরীক্ষার ফলাফল প্রকাশের পর এই ঘটনা ঘটে। 

বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) জানাজা নামাজ শেষে ওই শিক্ষকের মরদেহ উলিপুর উপজেলার দলদলিয়া ইউনিয়নের বাহারবন্দ কবরস্থানে দাফন করা হয়েছে। মৃত আব্দুল গফফার উলিপুর উপজেলার উত্তর দলদলিয়া দাখিল মাদরাসার সহকারী শিক্ষক ছিলেন।

এলাকাবাসী ও পারিবারিক সূত্রে জানা যায়, রাজারহাট উপজেলার নাজিমখাঁন স্কুল অ্যান্ড কলেজের মানবিক বিভাগ থেকে ২০২০-২০২১ শিক্ষাবর্ষে পিংকি আক্তার ও গিনি বেগম নামের দুই বোন এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেন। বুধবার এইচএসসির ফলাফল প্রকাশ হলে তারা দুজনই অকৃতকার্য হন। ফলাফল শুনে ওইদিন বিকেলে তারা বাড়িতে কান্নায় ভেঙ্গে পড়েন। 

এ খবর জানতে পেরে ওই পরীক্ষার্থীদের বাবা বাড়িতে ফিরে অসুস্থ হয়ে পড়েন। পরে মেয়েদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ঘটনাস্থলেই মারা যান। নাজিমখান স্কুল অ্যান্ড কলেজের প্রভাষক আব্দুর রহিম তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন।


সর্বশেষ সংবাদ