ঢাকা কলেজ শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে জবিতে মোমবাতি প্রজ্বলন

মোমবাতি প্রজ্বলন
মোমবাতি প্রজ্বলন  © টিডিসি ফটো

রাজধানীর নিউমার্কেট এলাকায় ঢাকা কলেজ শিক্ষার্থীদের উপর পুলিশ ও ব্যবসায়ীদের যৌথ হামলার প্রতিবাদ এবং শিক্ষার্থীদের প্রতি সংহতি জানিয়ে মোমবাতি প্রজ্বলন করেছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৯ এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ মিনার প্রাঙ্গনে অবকাশ ভবনের সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের কর্মীরা এই কর্মসূচি পালন করে।

কর্মসূচিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতি, প্রেসক্লাব, সাংস্কৃতিক কেন্দ্র, আবৃত্তি সংসদ, উদীচী জগন্নাথ বিশ্ববিদ্যালয় সংসদের কর্মী ও বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীরা অংশগ্রহণ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় সাংস্কৃতিক কেন্দ্রের সভাপতি আসফিকুর রহমান আশিক বলেন, ঢাকা কলেজ শিক্ষার্থীদের উপর যেভাবে পুলিশ ও ব্যাবসায়ীরা যৌথভাবে হামলা করেছে তা ন্যাক্কারজনক। একটি স্বাধীন দেশে শিক্ষার্থীদের উপর এমন নগ্ন হামলা কোনোভাবেই কাম্য নয়। আমরা সবসময় ঢাকা কলেজের শিক্ষার্থীদের পাশে আছি।

]প্রসঙ্গত, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে গতকাল সোমবার ঢাকা কলেজের শিক্ষার্থীদের উপর নিউমার্কেটের ব্যাবসায়ী ও পুলিশ যৌথভাবে হামলা করে। এতে অর্ধশতাধিক শিক্ষার্থী ও সংবাদ সংগ্রহের সময় কমপক্ষে ১৫ জন সংবাদকর্মী আহত হয়েছেন।


সর্বশেষ সংবাদ