রমজানে ইসলামী বিশ্ববিদ্যালয়ের কর্মঘণ্টার পরিবর্তন

ইবির মূল ফটক
ইবির মূল ফটক   © সংগৃহীত

বরকতময় রমজান উপলক্ষে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) প্রশাসনিক কার্যক্রম ও পরিবহন চলাচলের সময়সূচির পরিবর্তন করা হয়েছে। শনিবার (২ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মু. আতাউর রহমান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

ইবির ক্লাস ও অফিসের নতুন সময়সূচি সকাল ৯টা থেকে সাড়ে ৩টা পর্যন্ত নির্ধারণ করা হয়েছে। এর আগে, সকাল ৯টা থেকে বিকাল সাড়ে ৪টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ও অন্যান্য কার্যক্রম চলতো। এছাড়া দুপুর ১টা ১৫ মিনিট হতে দুপুর ১টা ৩০ মিনিট পর্যন্ত যোহরের নামাজের জন্য প্রশাসনিক কার্যক্রম বন্ধ থাকবে। এদিকে বিশ্ববিদ্যালয়ের বাস চলাচলের সময়সূচিতেও পরিবর্তন আনা হয়েছে। 

আরও পড়ুন : বাইশমাইল-গণ বিশ্ববিদ্যালয় রিক্সা ভাড়া ১০ টাকা পুনঃনির্ধারণ

বিজ্ঞপ্তি থেকে জানা গেছে, শনিবার থেকে বুধবার পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ও ভাড়া করা পরিবহনগুলো সকাল ৮টা, সকাল ১০টা, দুপুর ১টা ৩০ মিনিটি ও ইফতারের ৩০ মিনিট পর কুষ্টিয়া, ঝিনাইদহ ও শৈলকূপা থেকে ক্যাম্পাসের উদ্দেশে ছেড়ে আসবে। এছাড়া সকাল ৯টা, বেলা ১২টা, বিকাল ৩টা ৫ মিনিট ও ইফতারের ১৫ মিনিট পর কুষ্টিয়া-ঝিনাইদহ’র উদ্দেশে ছেড়ে যাবে।

এদিকে সেশনজট কমাতে ২০ এপ্রিল অর্থাৎ ১৮ রমজান পর্যন্ত সশরীরে ক্লাস-পরীক্ষা নেওয়ার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন।


সর্বশেষ সংবাদ