জমকালো আয়োজনে শেষ হলো তিতুমীর আর্ট ক্লাবের চতুর্থ চিত্রপ্রদর্শনী

তিতুমীর আর্ট ক্লাবের চিত্র প্রদর্শনী অনুষ্ঠান
তিতুমীর আর্ট ক্লাবের চিত্র প্রদর্শনী অনুষ্ঠান  © টিডিসি ফটো

জমকালো আয়োজনের মধ্য দিয়ে শেষ হলো তিতুমীর কলেজ সংগঠন তিতুমীর আর্ট ক্লাবের চিত্রপ্রদর্শনী। ‘লোকশিল্প’ প্রতিপাদ্য বিষয় নিয়ে চতুর্থ বারের মতো আয়োজিত হয়েছে এই চিত্রপ্রদর্শনী। সোমবার (৩ জুন) শহীদ বরকত মিলনায়তনে সমাপনী অনুষ্ঠানে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কলেজটির অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম।

চিত্রপ্রদর্শনীতে তিতুমীর কলেজের পাশাপাশি সাত কলেজের আওতাধীন অন্যান্য কলেজের শিক্ষার্থীরাও অংশগ্রহণ করার সুযোগ পায়। আর্ট ও ক্র্যাফট মোট দুটি ক্যাটাগরিতে পুরস্কার প্রদান করা হয়।

আর্ট ক্যাটাগরিতে প্রথম হয়েছেন তিতুমীর কলেজের শিক্ষার্থী ফাতেমা আক্তার। দ্বিতীয় হয়েছেন বেগম বদরুন্নেসা সরকারি মহিলা কলেজের শিক্ষার্থী মোছা. মুনিয়া। তৃতীয় হয়েছেন সৈকত রয় ও চতুর্থ হয়েছেন তানিয়া আক্তার। এদিকে, ক্র্যাফট ক্যাটাগরিতে প্রথম হয়েছেন মুনাজ্জা হোসেন লাকি ও দ্বিতীয় হয়েছেন সাদিয়া আক্তার মীম।

পুরস্কার বিতরণী শেষে অধ্যক্ষ অধ্যাপক ফেরদৌস আরা বেগম বলেন, গতবছরেও আমাদের শিক্ষার্থীরা চিত্রপ্রদর্শনীর আয়োজন করেছিল। আমাদের শিক্ষার্থীদের মধ্যে যে অসাধারণ প্রতিভা, সৃজনশীলতা আমাকে অভিভূত করেছিল, মুগ্ধ করেছিল। যে কারণে এই বছরে আমি অধিক আগ্রহে অপেক্ষা করছিলাম যে, এবার তারা (তিতুমীর আর্ট ক্লাব) আমাদের কি উপহার দিতে যাচ্ছে। অসাধারণ এই আয়োজনের সাথে সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাচ্ছি।

আর্ট ক্লাবের পুরস্কার বিতরণী অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপাধ্যক্ষ অধ্যাপক মো. মহিউদ্দিন, তিতুমীর কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক অধ্যাপক কাজী ফয়জুর রহমান, তিতুমীর আর্ট ক্লাবের শিক্ষক উপদেষ্টা সহযোগী অধ্যাপক কামাল উদ্দিন হায়দার,তিতুমীর কলেজ শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েলসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ।


সর্বশেষ সংবাদ