হরতাল-অবরোধের বিরুদ্ধে বেরোবিতে ছাত্রলীগের বিক্ষোভ

হরতাল-অবরোধের বিরুদ্ধে বেরোবি ছাত্রলীগের বিক্ষোভ
হরতাল-অবরোধের বিরুদ্ধে বেরোবি ছাত্রলীগের বিক্ষোভ  © টিডিসি ফটো

বিএনপি-জামায়াতের ডাকা হরতাল-অবরোধের বিরুদ্ধে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রলীগ।

বৃহস্পতিবার (৯ নভেম্বর) বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়া থেকে ছাত্রলীগের পক্ষ থেকে একটি মিছিল ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়ার মুক্তমঞ্চে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। এ সময় বিশ্ববিদ্যালয়ের সাধারণ শিক্ষার্থীসহ ছাত্রলীগের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

সমাবেশে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বলেন, আমরা ডিজিটাল বাংলাদেশ পেয়েছি। এখন স্মার্ট বাংলাদেশের দিকে ধাবিত হচ্ছি। ঠিক সেই সময়ে বিএনপি-জামায়াত হরতাল অবরোধের নামে দেশকে অস্থিতিশীল করার চেষ্টা করছে। ২৮ অক্টোবর যখন মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বঙ্গবন্ধু টানেল উদ্ভোধন করেন ঠিক সেই সময়ে বিএনপি, জামায়াত মহাসমাবেশের নাম দিয়ে আগুন, জ্বালাও, পোড়াও রাজনীতি শুরু করে দিয়েছে। তাদের আমরা জানিয়ে দিতে চাই, হরতাল-অবরোধ মানি না। আমরা ছাত্র সমাজ আজ ঐক্যবদ্ধ।

বেরোবি শাখা ছাত্রলীগের সভাপতি পোমেন বড়ুয়া বলেন, বিএনপি জামায়াত তারুণ্যের অগ্রযাত্রা রোধ করতে চায়। তারা আবার হরতাল, অবরোধের নামে সন্ত্রাস, জঙ্গিবাদ ও সহিংসতা শুরু করেছে। তাদের এই নৈরাজ্য আমাদের তরুণ ছাত্র সমাজ এবং দেশের মানুষ সহ্য করবে না। আমরা কোনো অপশক্তিকে মাথা ছাড়া দেয়ার সুযোগ দিব না। আমরা জনগণের কাছে দ্বায়বদ্ধ। শিক্ষাপ্রতিষ্ঠানে কোনো নৈরাজ্য হতে দেয়া হবে না। ছাত্রলীগ সব সময় সাধারণ শিক্ষার্থীদের পাশে থাকে। মনে রাখবেন আপনারা ভালো থাকলে, আমরা ভালো থাকি।


সর্বশেষ সংবাদ