অবরোধেও চালু থাকবে কুবি ক্যাম্পাস

  © সংগৃহীত

আগামী ৫ ও ৬ নভেম্বর সারাদেশে বিএনপির অবরোধেও স্বাভাবিক নিয়মে চলবে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের (কুবি) অ্যাকাডেমিক ও প্রশাসনিক কার্যক্রম। তবে পূর্বের নিয়মে চলবে পরিবহণ বাসগুলো। ফলে আগামীকাল থেকে বন্ধ থাকবে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাস (নীল বাস) তবে পূর্বের শিডিউলেই চলবে লাল বাস। 

শনিবার (৪ নভেম্বর) বিশ্ববিদ্যালয়ের পরিবহণ পুলের প্রশাসনিক কর্মকর্তা মো. জাহিদুল আলম বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, পূর্বের সকল শিডিউল ঠিক থাকবে। বাসগুলো কান্দিরপাড় ‍ও পুলিশ লাইন ঘুরে চলে আসবে। 

এর আগে গত ২৯ অক্টোবর শিক্ষার্থীদের বাস বন্ধ করে দেয় বিশ্ববিদ্যালয় প্রশাসন। পরে ৩০ অক্টোবর এক সিদ্ধান্তে বিশ্ববিদ্যালয়ের নিজস্ব বাস বন্ধের  সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ। এদিকে পরবর্তী সিদ্ধান্ত না নেওয়া পর্যন্ত নীল বাসগুলো বন্ধ থাকবে বলে জানা গেছে।

উল্লেখ্য, বিএনপির ৩১ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত সারা দেশে সর্বাত্মক অবরোধ কর্মসূচির পর, আবারও ৫ ও ৬ নভেম্বর ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধ কর্মসূচির ঘোষণা দিয়েছেন দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। বিএনপির সাথে একাত্মতা পোষণ করে জামায়াত ও এই দুইদিন অবরোধ পালেনের ঘোষণা দিয়েছে।


সর্বশেষ সংবাদ