ইসলামী ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠাবার্ষিকীতে বিএম কলেজে র‌্যালি

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিএম কলেজে র‌্যালি
ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে বিএম কলেজে র‌্যালি  © টিডিসি ফটো

ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশের ৩২তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে সরকারি বিএম কলেজে আলোচনা সভা, সমাবেশ ও র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৮ আগস্ট) কলেজের জিরো পয়েন্ট চত্বরে এ র‌্যালি অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সরকারি বিএম কলেজ শাখার সাবেক সভাপতি ও সাবেক কেন্দ্রীয় সূরা সদস্য হাফেজ মো. রেজাউল করিম।

তিনি বলেন, বর্তমান বাংলাদেশের মানুষ এক অশান্তির দাবানলে জ্বলছে, সবাই এখন শান্তি চায়, মুক্তি চায়, ছাত্র সমাজ তাদের অধিকার ফিরে পেতে চায়, বর্তমান সময়ে দেশের মানুষ তাদের মৌলিক অধিকারটুকু পাচ্ছেনা। এমতাবস্থায় একদল ছাত্র কাফেলা মানুষের অধিকার, ছাত্রদের অধিকার, দেশের ভঙ্গুর অবস্থা উত্তরনে দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

তিনি ছাত্র আন্দোলন প্রতিষ্ঠার ৩২তম বছরে সংগঠনের অর্জন তুলে ধরে বলেন, দেশের যে সেক্টরেই তাকানো হয় সব ক্ষেত্রেই যেন দুর্নীতির এক মহড়া চলছে, এমতাবস্থায় আমাদের ছাত্র সমাজকে সোচ্চার হতে হবে, ছাত্র সমাজ দেশ ও জাতির কল্যাণে ইসলামী ছাত্র আন্দোলন যুক্ত হওয়ার আহ্বান জানান।

তিনি বলেন, ছাত্রদের নেতৃত্ব তৈরির অন্যতম জায়গা বাকসু, দীর্ঘদিন বাকসু নির্বাচন হচ্ছেনা। অনতিবিলম্বে বাকসু নির্বাচনের আহ্বান জানিয়ে কলেজ প্রশাসনের নিকট দাবি জানান।

কলেজ শাখার সভাপতি মুহাম্মদ মহিউদ্দিন ও সংগঠনটির সাধারণ সম্পাদক এসএম হাসান রাজুর সঞ্চালনায় এ সময় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সরকারি বিএম কলেজ শাখার সাবেক সভাপতি ও কেন্দ্রীয় শূরা সদস্য মুহাম্মাদ আব্দুর রহিম। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল মহানগরের সভাপতি মুহাম্মাদ জাহিদুল ইসলাম ও বরিশাল জেলা সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন। 

এছাড়া সভায় ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ সরকারি বিএম কলেজের মজলিশে আমেলার প্রশিক্ষণ সম্পাদক মুহাম্মাদ ইমাম হাসান, অর্থ ও কল্যাণ সম্পাদক, মুহাম্মদ আবু বকর বিন আলম। দাওয়াহ সম্পাদক,গাজী মুহাম্মদ সাঈদুর রহমান। দপ্তর সম্পাদক, হেমায়েত উদ্দিন। সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক, হান্নান উদ্দিন শাকিল ও আমেলার অন্যতম সদস্য মুহাম্মদ শোয়াইবুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন।


সর্বশেষ সংবাদ