ব্যাথা নিয়ে ঘুম, রাতে না ফেরার দেশে ইবি শিক্ষক

ইবির ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম
ইবির ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম  © সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অধ্যাপক ড. রেজাউল করিম ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (১৪ আগস্ট) রাত ২টার দিকে কুষ্টিয়ার নিজ বাড়ি থেকে হাসপাতালে নেওয়ার পথে হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে মারা যান তিনি। 

ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বিষয়টি নিশ্চিত করেছেন। তার মৃত্যুতে বিভাগের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে।

বিভাগ ও পারিবারিক সূত্রে জানা যায়, অধ্যাপক ড. রেজাউল করিমের ডায়াবেটিস ছাড়া অন্য কোনও রোগ ছিলো না। বুধবার রাত ১২টার দিকে তাঁর শরীর ব্যাথা অনুভূতি হচ্ছিল। স্বাভাবিক মনে করে সকালে হাসপাতালে যাবেন বলে ঘুমিয়ে পড়েন। রাত ২ টার দিকে আবারও তাঁর বুকে তীব্র ব্যাথা শুরু হয়। রাতেই হাসাপাতালে নেওয়ার পথে তাঁর মৃত্যু হয়। হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়ে তার মৃত্যু হয়।

আরো পড়ুন: ট্রাকের ধাক্কায় আহত বিশ্ববিদ্যালয় ছাত্রী অনন্যা আইসিইউতে

বিভাগের সভাপতি অধ্যাপক ড. শেখ মোহাম্মদ আব্দুর রউফ বলেন, আমি ও অধ্যাপক রেজাউল একসঙ্গেই বিভাগে যোগদান করেছিলাম। তিনি আমার আগে বিভাগের সভাপতির দায়িত্ব পালন করেছেন। বিভাগকে এগিয়ে নিতে তাঁর খুবই প্রচেষ্টা ছিল। তার মৃত্যুতে যে অপূরণীয় ক্ষতি তা পূরণ হওয়ার নয়।


সর্বশেষ সংবাদ