ভাইভার পরদিনই ১৩০২ কর্মকর্তা নিয়োগের চূড়ান্ত ফল দিল পিএসসি

  © সংগৃহীত

কৃষি মন্ত্রণালয়ের অধীন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা (দশম গ্রেড) পদে ১ হাজার ৩০২ জন কর্মকর্তা নিয়োগের চূড়ান্ত ফল প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। আজ মঙ্গলবার পিএসসির ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়।

ফল দেখুন এখানে

পিএসসি সূত্রে জানা গেছে, গত ১৩ নভেম্বর থেকে কৃষি কর্মকর্তা বা উপসহকারী উদ্যান কর্মকর্তা বা উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা বা উপসহকারী প্রশিক্ষক বা উপসহকারী সংগনিরোধ কর্মকর্তা পদে লিখিত পরীক্ষায় উত্তীর্ণদের মৌখিক পরীক্ষা (ভাইভা) শুরু হয়েছিল। গতকাল সোমবার (২৮ নভেম্বর) মৌখিক পরীক্ষা গ্রহণ সম্পন্ন হয়েছে। এর পরদিনই আজ মঙ্গলবার এই পদে ১ হাজার ৩০২ জন কর্মকর্তা নিয়োগের চূড়ান্ত ফল দেওয়া হয়েছে।

আজ মঙ্গলবার পিএসসির সচিব মু. আবদুল হামিদ জমাদ্দার দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, কৃষি মন্ত্রণালয়ের অধীনে উপসহকারী কৃষি কর্মকর্তা বা এই সমমানের ১০ম গ্রেডের নন–ক্যাডার নিয়োগের পরীক্ষা নিয়েছে পিএসসি। গতকাল সোমবার এই পদের মৌখিক পরীক্ষা শেষ হয়। 

উল্লেখ্য, ২০২০ সালের ৪ জুন কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপসহকারী কৃষি কর্মকর্তা (দশম গ্রেড) পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়। নিয়োগের কার্যক্রম পরিচালনা করে পিএসসি। এই পদে লিখিত পরীক্ষা নেওয়া হয় ২০২২ সালের ২২ মে। লিখিত পরীক্ষায় পাস করেন ১ হাজার ৩৬২ জন।


সর্বশেষ সংবাদ