প্রেমে বাধা দেওয়ার অভিযোগে প্রেমিককে দিয়ে মাকে হত্যা

ঘটনাস্থলে পুলিশ
ঘটনাস্থলে পুলিশ   © সংগৃহীত

চৌদ্দ বছরের কিশোরী মেয়ে ১৬ বছরের আরেক কিশোরের সঙ্গে প্রেম করছে। কিশোরী মেয়ের প্রেমের ব্যাপারে জানতে পারেন মা। মেয়েকে বুঝানোর চেষ্টা করেন। তবে মেয়ে মাকে তার প্রেমের বাধা হিসেবে মনে করেন। আর এতেই ঘটে বিপত্তি।

মেয়ের প্রেমে বাধা দেওয়ার অভিযোগে প্রেমিককে দিয়ে নিজের মাকে হত্যা করিয়েছে এক তরুণী। এ ঘটনায় বাধা দেওয়ায় ওই তরুণীর কিশোর প্রেমিক তরুণীর ভাইকেও কয়েকবার ছুরিকাঘাত করেছে। এ ঘটনায় ওই প্রেমিক-প্রেমিকাকে গ্রেফতার করেছে পুলিশ।

থাইল্যান্ডের বাং ফ্লি জেলায় এ ঘটনা ঘটেছে। থাইল্যান্ডের বাং ফ্লি’র খাজর্নভিট ইউয়া আর্টার্ন হাউজিং প্রকল্পের প্রথম তলার একটি ফ্ল্যাটে এ ঘটনা ঘটে। এক প্রতিবেদনে এই তথ্য জানিয়েছে ব্যাংকক পোস্ট।

ব্যাং ফ্লি’র তদন্ত প্রধান পোল মেজ উথিত ফারাটসডর্নের বরাতে ব্যাংকক পোস্ট জানিয়েছে, ঘটনাস্থল থেকে পুলিশ ৫৩ বছরের এক নারীর মরদেহ উদ্ধার করেছে। ওই নারীর শরীরের বিভিন্ন জায়গায় ছুরির আঘাত পাওয়া গেছে। এছাড়া ওই ঘরের ফ্লোর থেকে ১০ সেন্টিমিটার দৈর্ঘ্যের রক্তমাখা একটি ছুরিও উদ্ধার করেছে পুলিশ।

আরও পড়ুন : অস্কারে ১০ বছর নিষিদ্ধ উইল স্মিথ

ওই প্রেমিকার বরাতে ব্যাংকক পোস্ট আরও জানিয়েছে, ভুক্তভোগী নারীর মেয়ে ওই রুমের মধ্যেই ছিল। জিজ্ঞাসাবাদে অভিযুক্ত কিশোর জানায় তার প্রেমিকা তাকে দিয়ে এই হত্যার পরিকল্পনা করে ছিল।

ব্যাংকক পোস্ট জানিয়েছে, তারা প্রথমে ফ্ল্যাটের মধ্যে প্রবেশ করেন। এ সময় মেয়েটি তার প্রেমিককে একটি ছুরি দেয় এবং ফ্ল্যাটের রান্না ঘরে লুকিয়ে থাকতে বলেন। ঘটনার এক পর্যায়ে মেয়েটির নির্দেশেই তার প্রেমিক ওই নারীকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

পুলিশের বরাতে ব্যাংকক পোস্ট জানিয়েছে, এ ঘটনায় ওই তরুণীর প্রেমিক হত্যার কথা স্বীকার করেছেন। ওই তরুণীর মা প্রেমে বাধা হয়ে দাঁড়ানোয় তারা এমন সিদ্ধান্ত নিয়ে ছিল।


সর্বশেষ সংবাদ