রমজানে ঢাকা ও গ্রামীণ ভোক্তাদের জন্য কোকা-কোলার ভিন্ন ভিন্ন অফার

কোকা-কোলার লোগো
কোকা-কোলার লোগো  © ফাইল ফটো

পবিত্র রমজানে পরিবার, বন্ধু ও প্রিয়জনের সঙ্গে একসাথে সময় কাটানোর গুরুত্ব তুলে ধরে নতুন এক সমন্বিত ক্যাম্পেইন শুরু করেছে কোমল পানীয় কোম্পানি কোকা-কোলা বাংলাদেশ।

রমজানজুড়ে ঢাকা মেট্রো অঞ্চলের ভোক্তারা প্রতিটি ২.২৫ লিটার কোকা-কোলা ও স্প্রাইটের সঙ্গে নিশ্চিতভাবে ৪০০ এমএল বেশি পাচ্ছেন। আর গ্রামাঞ্চলে ১.৭৫ লিটারের কোকা-কোলা ও স্প্রাইটের বোতলের সঙ্গে বাড়তি হিসেবে থাকছে ২৫০ এমএল। এছাড়া চট্টগ্রাম, সিলেট, খুলনা ও বরিশাল অঞ্চলের ভোক্তারা প্রতি ২ লিটার বোতলের সঙ্গে ২৫০ এমএল বেশি পাচ্ছেন।

অধিকন্তু, ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে পরিবার ও বন্ধুদের সঙ্গে ঈদ আনন্দ উদযাপনের অংশ হিসেবে বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে “ঈদ মেগা অফার”-ও  রাখছে কোকা-কোলা।

রমজান মাস উপলক্ষ্যে কোকা-কোলা বাংলাদেশের সমন্বিত ক্যাম্পেইনে আরও থাকছে- কোকা-কোলার সব পিইটি বড় বোতলে উৎসবসূচক বিশেষ লেবেল উন্মোচন এবং রমজানের মাহাত্ম্য তুলে ধরে একটি থিমেটিক ভিডিওচিত্র তৈরি, যেখানে রিফ্রেশিং কোকা-কোলা আর ঘরে তৈরি খাবার মিলে কিভাবে উৎসব-আনন্দে একসঙ্গে কাটানো মূহূর্তকে আরও স্মরণীয় করে তোলে, সেটি উপস্থাপিত হয়েছে।

ক্যাম্পেইনটি প্রসঙ্গে কোকা-কোলা বাংলাদেশ এক বিবৃতিতে জানায়, পরিবারের সদস্যদের মধ্যে পারস্পরিক সম্পৃক্ততা বজায় রাখা এবং স্মরণীয় মূহুর্ত তৈরি করা- কোকা-কোলার অন্যতম প্রধান লক্ষ্য।


সর্বশেষ সংবাদ