মেসি-বার্সা সঙ্কটে এবার মুখ খুললেন রামোস

  © ফাইল ফটো

আর্জেন্টাইন ফুটবলার লিওনেল মেসি বার্সেলোনা ক্লাব বদলের গুঞ্জনে প্রতিদিনই মুখর ইউরোপীয়ান গণমাধ্যমগুলোতে। ক্লাবটির সাথে চুক্তির মেয়াদ শেষ হওয়ার আগেই ছেড়ে দেয়ার কথা জানালে আলোচনার শীর্ষে চলে আসেন মেসি। 

গুঞ্জন ওঠেছে, মেসির পরবর্তী ঠিকানা হতে পারে ম্যানচেস্টার সিটি। আর্জেন্টাইন ফরোয়ার্ড ইংলিশ প্রিমিয়ার লিগে গেলে যে স্প্যানিশ লা লিগা জৌলুশহীন হয়ে পড়বে তা নিশ্চিত। যার জন্য বার্সার চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়ালের অধিনায়ক রামোসও চান, মেসি বার্সায় থাকুক।

রামোস ও মেসির মধ্যে মাঠে তুমুল প্রতিদ্বন্দ্বীতা হলেও পরস্পরের জন্য রয়েছে গভীর শ্রদ্ধা। মাঠের বাইরেও তাই। গণমাধ্যমে যখনই দুইজন কথা বলেছেন, প্রত্যেকেই সম্মান দেখিয়েছেন। মেসি বার্সেলোনা ছাড়ছেন এমন খবরে নিশ্চয়ই পুড়ছেন রামোস! নয়তো নিজ থেকে আগ্রহ দেখিয়ে বলতেন না, ‘মেসির বার্সেলোনায় থাকা উচিত।’ কেন বললেন এমন কথা?

স্পেনের জাতীয় লিগ ম্যাচের আগে রামোস বলেন, ‘দল পরিবর্তনের পূর্ণ স্বাধীনতা মেসির রয়েছে। শুধু মেসিই নয় আমাদের সবার সেই স্বাধীনতা রয়েছে। তবে আমরা চাই সে এখানেই থাকুক। বার্সোলানায় থাকুক। আমরা সকলেই চাই সেরা খেলোয়াড়রা আমাদের লিগে খেলুক।’

জানা গেছে, ২০২১ সালেই মেসির বার্সেলোনার সঙ্গে চুক্তি শেষ হচ্ছে। নতুন করে হয়তো আর চুক্তি করবে না কাতালান কাবের সঙ্গে । তাই একটা মৌশুম অর্থাৎ ২০২০-২১ মৌশুমে মেসি বার্সেলোনাতেই থাকছেন বলে ইঙ্গিত পাওয়া যাচ্ছে, অন্তত মেসির বাবার বক্তব্য থেকে। বাকিটা অবশ্য সময় বলবে।


সর্বশেষ সংবাদ