ছাত্রদের সঙ্গে যৌন হয়রানির অভিযোগে যুক্তরাষ্ট্রে ৬ শিক্ষিকা গ্রেপ্তার

  © সংগৃহীত

এক সপ্তাহে দুই দিনের ব্যবধানে ছাত্রদের সঙ্গে যৌন হয়রানির অভিযোগে যুক্তরাষ্ট্রে ৬ জন নারী শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। নিউইয়র্ক পোস্টের এক প্রতিবেদনে এ তথ্য জানা গেছে। 

প্রতিবেদনে বলা হয়, ক্যালিফোর্নিয়া অঙ্গরাজ্যের ড্যানভিল শহরের একটি স্কুলের শিক্ষক এলেন শেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি ১৬ বছর বয়সী দুই ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক করেছিলেন। গত বৃহস্পতিবার তাকে গ্যারার্ড কাউন্টি ডিস্ট্রিক্ট আদালতে অভিযুক্ত করা হয়েছে। ৩৮ বছর বয়সী এলেন শেলকে স্কুল থেকে প্রশাসনিক ছুটিতে পাঠানো হয়েছে। 

এছাড়া আরকানসাসে ৩২ বছর বয়সী হিথার হ্যারির বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনা হয়েছে। তিনি কিশোর এক ছাত্রের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছিলেন বলে অভিযোগ দায়ের করা হয়। শুক্রবার এই অভিযোগে গ্রেপ্তার হন তিনি। 

গত বৃহস্পতিবার ওকলাহোমা থেকে ২৬ বছর বয়সী এমিলি হ্যানকককে গ্রেপ্তার করেছে স্থানীয় পুলিশ। তার বিরুদ্ধেও ছাত্রের সঙ্গে সম্পর্কের অভিযোগ আনা হয়েছে। এমনকি তিনি স্কুল ভবনের মধ্যে যৌন অসদাচরণ করেছেন বলে অভিযোগ আনা হয়।

এ ছাড়া লিনক্লোন কাউন্টি থেকে আরেক নারী শিক্ষক গ্রেপ্তার হয়েছেন। ১৫ বছর বয়সী এক ছাত্রের সঙ্গে সম্পর্ক রাখার অভিযোগে তাকে গ্রেপ্তার করা হয়। এমা দিলেনি হ্যানকক নামের ওই শিক্ষক স্কুল ভবনেই ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক করেন। তারা স্ন্যাপচ্যাটে যোগাযোগ করতেন বলেও প্রতিবেদনে বলা হয়েছে। 

নিউ ইয়র্ক পোস্টের প্রতিবেদনে বলা হয়, আইওয়া অঙ্গরাজ্যের ডেস মইনেসে একটি ক্যাথলিক স্কুলের একজন শিক্ষকও এমন সম্পর্ক রাখার অভিযোগে অভিযুক্ত হয়েছেন। ৩৬ বছর বয়সী ক্রিস্টেন গ্যান্ট কিশোর এক ছাত্রের সঙ্গে স্কুল ও স্কুলের বাইরে যৌন সম্পর্ক স্থাপন করেছেন বলে অভিযোগ। 

ফেয়ারফ্যাক্স কাউন্টির ৩৩ বছর বয়সী আলিয়েহ খেরাদমান্দের নামের এক শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। তাঁর বিরুদ্ধেও বেশ কয়েক মাস ধরে একজন ছাত্রের সঙ্গে যৌন অসদাচরণের অভিযোগ আনা হয়েছে। 

এ ছাড়া পেনসিলভানিয়া হাই স্কুলের একজন জ্যাভেলিন কোচকে গ্রেপ্তার করেছে পুলিশ। হান্নাহ মার্থ নামের ২৬ বছর বয়সী ওই নারী প্রশিক্ষকের বিরুদ্ধে ১৭ বছরের এক ছাত্রের সঙ্গে যৌন অসদাচরণের অভিযোগ আনা হয়েছে।


সর্বশেষ সংবাদ