বন্ধুকে ‘জাস্ট ফ্রেন্ড’ বলায় ২৪ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা

জাস্ট ফ্রেন্ড বলায় তরুণীর বিরুদ্ধে মামলা করেছেন এক যুবক
জাস্ট ফ্রেন্ড বলায় তরুণীর বিরুদ্ধে মামলা করেছেন এক যুবক  © নিউইয়র্ক পোস্ট

কে কওশিগনের সঙ্গে নোরা তানের ২০১৬ সালে পরিচয় হয়। শুরুতে বন্ধুত্ব থাকলেও পরে তা গাঢ় হয়। এতে সমস্যার সূত্রপাত। নোরা বুঝতে পারেন, সিঙ্গাপুরের বাসিন্দা কওশিগন তার প্রতি ‘দুর্বল’ হয়ে পড়ছেন। এ কারণে দূরত্ব বাড়াতে শুরু করেন তিনি।

তবে বিষয়টি সহজভাবে নিতে পারেননি কওশিগন। নোরার বিরুদ্ধে মামলা ঠুকে দিয়েছেন তিনি। একটি নয়, দু’টি। তিনি ক্ষতিপূরণ বাবদ ২২ লাখ মার্কিন ডলার বা বাংলাদেশি মুদ্রায় প্রায় ২৪ কোটি টাকা দেয়ার দাবি জানিয়েছেন।

মার্কিন সংবাদমাধ্যম নিউইয়র্ক পোস্ট বুধবার (১ ফেব্রুয়ারি) এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। বন্ধুত্বের চেয়ে বেশি হলেও তাদের মধ্যে ভালোবাসা নয়। তিনি এটি জাস্ট ফ্রেন্ড বা ‍শুধু বন্ধুত্ব বলে জানান।

নোরার এমন মন্তব্যে কওশিগন বলেছেন, ২০১৬ সাল থেকে আমরা সম্পর্কে আছি। কিন্তু হঠাৎ তার বেরিয়ে যেতে চাওয়ার মানে বুঝতে পারছি না। নোরার কাছে দুটি রাস্তা। হয় সম্পর্ক স্বীকার করতে হবে। অন্যথায় ক্ষতিপূরণ দিতে হবে।

অবসাদগ্রস্ত হয়ে পড়া কওশিগন নোরার স্মৃতি ভুলতে মনোবিদের সাহায্য নিয়েছেন। তিনি বলেছেন, নোরার পেছনে যত সময় আর অর্থ ব্যয় করেছেন, সেসব বাবদ ও মানসিকভাবে বিপর্যস্ত করার জন্য তিনি এটি দিতে বলেছেন।

যদিও আদালতের বিচারপতি লুইস তান এ মামলা খারিজ করে দিয়েছেন। তিনি বলেছেন, এ মামলার কোনো ভিত্তি নেই। সিঙ্গাপুরভিত্তিক স্ট্রেইট টাইমস ও চ্যানেল নিউজ এশিয়াও এ খবর দিয়েছে।


সর্বশেষ সংবাদ