ইঞ্জিনিয়ারিং ছাত্রকে রড-পাইপ দিয়ে পিটুনি, চার সহপাঠী গ্রেফতার

ভারতে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রকে মারধরের ভিডিও ভাইরাল হয়েছে
ভারতে ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রকে মারধরের ভিডিও ভাইরাল হয়েছে  © আনন্দবাজার

বার বার কাকুতি-মিনতি করছিলেন এক ছাত্র। ততই রড, পিভিসি পাইপ দিয়ে পেটানো হচ্ছিল তাকে। ইঞ্জিনিয়ারিংয়ের ছাত্রকে এভাবে বেধড়ক মারধরের অভিযোগ উঠেছে চার সহপাঠীর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের অন্ধ্রপ্রদেশের পশ্চিম গোদাবরী জেলায়। তারা সবাই একটি বেসরকারি ইঞ্জিনিয়ারিং কলেজের ছাত্র। মারধরের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

ভিডিওতে একটি ঘরের মধ্যে কয়েক জন যুবককে দেখা যায়। এক কোনায় দাঁড়িয়ে এক যুবক। জামার বোতাম খোলা, ছেঁড়া। যুবককে বার বার কাকুতি-মিনতি করতে দেখা যায়। তবে রড, পাইপ দিয়ে হাতে, পিঠে একের পর এক আঘাত করছিলেন তারা।

স্থানীয় সংবাদমাধ্যমের বরাতে আনন্দবাজার জানিয়েছে, ভুক্তভোগীর নাম অঙ্কিত। তিনিসহ হামলাকারীরা কম্পিউটার সায়েন্সের ছাত্র। মারধরের ঘটনা দু’দিন আগের। শুক্রবার সেটি প্রকাশ পায়। পুলিশের কাছে অভিযোগ দিতেই অভিযুক্তরা গ্রেফতার হয়েছেন।

আরো পড়ুন: ফের ইঞ্জিনিয়ারিং পরীক্ষায় বসে ‘টপার’ হলেন সত্তরের এই বৃদ্ধ

পুলিশ জানিয়েছে, আপাতত চারজনকে গ্রেফতার করা হয়েছে। আর কেউ জড়িত আছেন কি না, তা খতিয়ে দেখে ব্যবস্থা নেওয়া হবে। এ ঘটনায় কলেজ কর্তৃপক্ষকেও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আক্রান্ত যুবককে সরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তার পিঠে, হাতে এবং বুকে আঘাতের চিহ্ন রয়েছে। তবে অবস্থা স্থিতিশীল। কী কারণে অঙ্কিতকে মারধর করা হলো, তা জানার চেষ্টা করছে পুলিশ।


সর্বশেষ সংবাদ