আবারও করোনায় আক্রান্ত আসাদুজ্জামান নূর

আসাদুজ্জামান নূর
আসাদুজ্জামান নূর  © ফাইল ছবি

আবারও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন অভিনেতা ও সাংসদ আসাদুজ্জামান নূর। জাতীয় সংসদ ভবন মেডিকেল সেন্টারের চিকিৎসক ডা. তানীম আহমেদ এ তথ্য নিশ্চিত করেছেন। রবিবার (১৬ জানুয়ারি) তার করোনা পরীক্ষার ফল পজিটিভ এসেছে।

জানা যায়, সোমবার (১৭ জানুয়ারি) সকালে তিনি রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছেন।

আরও পড়ুন: ফেল করায় ২৩ শিক্ষার্থীকে ছাড়পত্র দিচ্ছে রাজউক স্কুল

জাতীয় সংসদ অধিবেশনে যোগদানের জন্য আসাদুজ্জামান নূর নমুনা জমা দেন। রবিবার (১৬ জানুয়ারি) তার রিপোর্টটি পজিটিভ আসে। এরপর সোমবার (১৭ জানুয়ারি) সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তবে তিনি আপাতত শারীরিকভাবে সুস্থ।

এদিকে সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি গোলাম কুদ্দুছ জানিয়েছেন, আসাদুজ্জামান নূরের শারীরিক অবস্থা বেশ ভালো। তার মধ্যে কোনো জটিলতা প্রকাশ পায়নি। এরপরও বাড়তি সতর্কতার জন্য তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। মূলত চেকআপের জন্য। ভয়ের কিছু নেই। ’

এর আগে ২০২০ সালে করোনা আক্রান্ত হয়েছিলেন এই অভিনেতা। তখন কয়েকদিন হাসপাতালে চিকিৎসা নিয়ে বাসায় ফেরেন তিনি। এবারও তিনি দ্রুত সুস্থ হয়ে বাসায় ফিরতে পারবেন বলে প্রত্যাশা স্বজনদের।

আরও পড়ুন: শাবিপ্রবিতে ৪২ জন করোনায় আক্রান্ত, দাবি ভিসির

আসাদুজ্জামান নূর একজন প্রখ্যাত অভিনেতা ও সাংস্কৃতিক ব্যাক্তি। তিনি শেখ হাসিনার তৃতীয় মন্ত্রিসভায় বাংলাদেশের সংস্কৃতিমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন এবং ২০০১ সাল থেকে আওয়ামী লীগের মনোনয়নে নীলফামারী-২ আসনের সংসদ সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন।

১৯৭২ সালে তার অভিনয় জীবন শুরু হয় মঞ্চদল "নাগরিক" নাট্য সম্প্রদায়ের সাথে। তার অভিনীত উল্লেখযোগ্য চলচ্চিত্র হল শঙ্খনীল কারাগার (১৯৯২) ও আগুনের পরশমণি (১৯৯৪)। সংস্কৃতিতে অবদান রাখার জন্য ২০১৮ সালে তিনি স্বাধীনতা পুরস্কার লাভ করেন।


সর্বশেষ সংবাদ