ফেসবুকে পোস্ট দিয়ে এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা
এইচএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা  © প্রতীকী ছবি

ঢাকার লালবাগের হোসেন উদ্দিন রোডে ফেসবুকে প্রেম সংক্রান্ত পোস্ট দিয়ে গলায় ফাঁস দিয়ে কলেজছাত্র মো. জাহিদ হাসান (১৮) আত্মহত্যা করেছে। শুক্রবার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত ২টায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক জাহিদকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: ছাত্রী হলের সামনে অনৈতিক কর্মকাণ্ড, দেখে ফেলায় যুবককে মারধর

শনিবার (১৮ ডিসেম্বর) নিহত জাহিদের বড় ভাই আমির হোসেন মিলন জানান, আমার ভাই আজিমপুরে রায়হান ইন্টারন্যাশনাল স্কুল অ্যান্ড কলেজ থেকে এইচএসসি পরীক্ষার্থী ছিল। শুক্রবার আমাদের বাসায় মেহমান আসে। রাতে আমরা তাদের নিয়ে বাহিরে বেড়াতে যায়। পরে বাসায় ফিরে দেখি সে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন: আত্মহত্যা ঠেকাতে হোস্টেল থেকে খোলা হচ্ছে সিলিং ফ্যান!

তিনি আরও জানান, মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ফেসবুকে সে প্রেম সংক্রান্ত একটি পোস্ট দেয়। তার ভাবীকে বলেছিল সে একটি মেয়েকে ভালোবাসে। ফেসবুকে পোস্ট দেওয়ার কয়েক ঘণ্টা পর আমার ভাই আত্মহত্যা করেছে। ফোনটি পুলিশের হেফাজতে আছে। সেটি ওপেন করলে কার সঙ্গে চ্যাটিং করত সেটা জানা যাবে। আমরা দুই ভাই-এক বোন। জাহিদ ছিল ছোট।

আরও পড়ুন: আপত্তিকর ছবি ধারণ করে স্কুলছাত্রীকে ব্ল্যাকমেইল

এ বিষয় ঢামেক হাসপাতালে পুলিশ ক্যাম্পের পরিদর্শক (ইনচার্জ) বাচ্চু মিয়া বলেন, গভীর রাতে এক যুবককে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে আসে। পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের বড় ভাই বলেন, ফেসবুকে পোস্ট দিয়ে সে আত্মহত্যা করেছে। মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি লালবাগ থানা তদন্ত করে দেখছে।


সর্বশেষ সংবাদ