নবনির্বাচিত ইউপি সদস্যকে পিটিয়ে হত্যা

নবনির্বাচিত এক ইউপি সদস্য আব্দুর রউফ
নবনির্বাচিত এক ইউপি সদস্য আব্দুর রউফ  © ফাইল ফটো

গাইবান্ধার সদরে নবনির্বাচিত এক ইউপি সদস্যকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। নিহতের নাম আব্দুর রউফ। তিনি লক্ষ্মীপুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এ ঘটনায় পুলিশ ১ জনকে গ্রেপ্তার করেছে।

শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে। আব্দুর রউফ গোবিন্দপুর গ্রামের ফজলুল হকের ছেলে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে আব্দুর রউফ তার প্রতিবেশি রুহুল আমিনের সাথে মোটরসাইকেলে লক্ষ্মীপুর বাজার থেকে বাড়ি যাচ্ছিলেন। পথে বাড়ির কাছাকাছি একটি ভাঙা ব্রিজ পায়ে হেঁটে পার হচ্ছিলেন তারা। এ সময় একই গ্রামের হায়দার আলীর ছেলে আরিফ মিয়া নামে এক যুবক লোহার রড দিয়ে আব্দুর রউফের উপর অতর্কিত হামলা চালায়। কিছু বুঝে ওঠার আগেই রউফের মাথায় কয়েকটি আঘাত করে পালিয়ে যায় আরিফ।

ঘটনার পর স্থানীয় লোকজন রউফকে উদ্ধার করে জেলা হাসপাতালে নেয়। পরে দায়িত্বরত চিকিৎসক রাত সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন। তিনি বৃহস্পতিবারের ইউপি নির্বাচনে লক্ষ্মীপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন।

ঘটনার সত্যতা স্বীকার করে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) আবদুর রউফ বলেন, ঘটনার পর পুলিশ অভিযান চালিয়ে রেজাউল নামের এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে।


সর্বশেষ সংবাদ