নেত্রকোণায় গাড়ি চাপায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর

কলমাকান্দা থানা
কলমাকান্দা থানা  © ফাইল ফটো

নেত্রকোণার কলমাকান্দা উপজেলায় ফুফুর বাড়ি বেড়াতে এসে বেপরোয়া গতির গাড়ীর চাপায় শিশু শিক্ষার্থী ছোয়ামনি (৮) নিহত হয়েছে। সোমবার (১৪ অক্টোবর) সকাল ৯ টার দিকে কলমাকান্দা উপজেলার রংছাতি ইউনিয়নের রামনাথপুর হরিমন্দির এর সামনে এ  ঘটনাটি ঘটে।

নিহত ছোয়ামনি ময়মনসিংহের কোতোয়ালী থানার বাঘেরকান্দা গ্রামের সাখাওয়াত উল্লাহ ও সুমি আক্তার দম্পতির বড় সন্তান । ছোয়ামনি ওই এলাকার একটি  মাদ্রাসার শিক্ষার্থী ছিল। 

স্থানীয় ও স্বজনের সূত্রে জানা গেছে, গত শনিবার দাদী মোছা. রেহেনা বেগমের সাথে কলমাকান্দা উপজেলার ধারাপাড়া গ্রামে ফুফুর বাড়ীতে আসে ছোয়ামনি। নিহতের ফুফুর বাড়ি সংলগ্ন রামনাথপুর হরিমন্দিরের সামনে সীমান্ত সড়কের পাশে খেলছিল ছোয়ামনি (৮)।এসময় সীমান্তবর্তী মহেষখলা থেকে ঢাকাগামী যাত্রীবাহী একটি গাড়ি বেপরোয়া গতিতে এসে চাপা দেয় ছোয়ামনিকে। পরবর্তীতে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শরিফুল ইসলাম তাকে মৃত ঘোষণা করেন।

মাদ্রাসা শিক্ষার্থী মৃত্যুর সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফিরোজ হোসেন বলেন, খবর পেয়ে হাসপাতালে ও ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। মরদেহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। পরিবারের অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ