বিসর্জনের সময় নদীতে পড়ে বৃদ্ধ নিখোঁজ 

  © সংগৃহীত

নওগাঁয় প্রতিমা বিসর্জনের সময় নৌকা থেকে নদীতে পড়ে গিয়ে চিত্তরঞ্জন চক্রবর্তী (৬২) নামে এক বৃদ্ধ নিখোঁজ হয়েছেন। রবিবার (১৩ অক্টোবর) সন্ধ্যায় ছোট যমুনা নদীর দহের ঘাট এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। ছেলে গৌড় চক্রবর্তী তাৎক্ষণিক বাবাকে বাঁচাতে নদীতে ঝাঁপিয়ে পড়েও ব্যর্থ হন। 

আজ সোমবার (১৪ অক্টোবর) সকালে নওগাঁ সদর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নূরে আলম সিদ্দিকী দ্যা ডেইলি ক্যাম্পাসকে বলেন, এখন পর্যন্ত তাকে (চিত্তরঞ্জন চক্রবর্ত্তী) খুঁজে পাওয়া যায়নি। রাজশাহী থেকে ডুবুরি দল এসেছে, তারা কাজ করে যাচ্ছে। গতকাল রাত থেকেই ফায়ার সার্ভিসের ডুবুরি দল কাজ শুরু করেছে। 

আরও পড়ুন: প্রতিমা বিসর্জনে গিয়ে বিদ্যুতায়িত হয়ে প্রাণ গেল আইডিয়াল কলেজছাত্রের

নিখোঁজ চিত্তরঞ্জনের পরিবারের তথ্যমতে, গতকাল বিকেলে শহরের আলুপট্টি এলাকার পার-নওগাঁ বারোয়ারী সার্বজনীন পূজামণ্ডপের নৌবিহারে অংশ নিতে নৌকায় উঠেছিলেন তিনি। নৌবিহার শেষে সন্ধ্যায় প্রতিমা বিসর্জনের সময় চলন্ত নৌকা থেকে হঠাৎ পানিতে পড়ে যান চিত্তরঞ্জন। তার পানিতে পড়ে যাওয়া নজরে এলে তাৎক্ষণিক নদীতে ঝাঁপিয়ে পড়েন ছেলে গৌড় চক্রবর্তী। তবে দীর্ঘ সময় চেষ্টার পর এক পর্যায়ে গৌড় ব্যর্থ হয়ে নদী থেকে উঠে আসেন। রাত ১১টা পর্যন্ত চেষ্টা করেও চিত্তরঞ্জন চক্রবর্তীর সন্ধান পায়নি নওগাঁর ডুবুরি দল। সর্বশেষ সাড়ে ১১টায় তাকে খুঁজতে কাজ করে রাজশাহী থেকে আসা বিশেষ ডুবুরি দল।


সর্বশেষ সংবাদ