মিথ্যা মামলা’র হাজিরা দিতে গিয়ে নিহত ইউনিয়ন জামায়াতের আমীর

প্রভাষক নুরুজ্জামান
প্রভাষক নুরুজ্জামান  © ফেসবুক থেকে সংগৃহীত

মাইক্রোবাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিরাজগঞ্জে ৬ জন নিহত হয়েছেন। নিহতদের মধ্যে রয়েছেন নওগাঁ ইউনিয়ন জামাতের আমীরও। তারা একটি মামলার হাজিরা দিতে যাচ্ছিলেন। এ মামলাটি মিথ্যা বলে দাবি করেছে নিহত জামায়াত নেতার পরিবার।

রবিবার (৮ সেপ্টেম্বর) দুপুরে নলকা-সিরাজগঞ্জ আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন- তাড়াশ উপজেলার নওগাঁ ইউনিয়ন জামায়াতের সভাপতি প্রভাষক নুরুজ্জামান (৫২), তার বড় ভাই মোহাম্মদ তারেক (৫৮), একই গ্রামের(ভাটারা) বাসিন্দা রেজাউল করিম (৪৮), তার বড় ভাই আব্দুল মজিদ (৫৫), জাহাঙ্গীর আলম (৫৮) ও রায়গঞ্জ উপজেলার ব্রহ্ম বয়রা গ্রামের সিএনজি চালক রাশিদুল ইসলাম। 

আরও পড়ুন: গণপিটুনিতে সাবেক ছাত্রলীগ নেতা নিহত

নুরুজ্জামানের আত্মীয় সাকলাইন খন্দকার দ্য ডেইলি ক্যাম্পাসকে জানান, মামলার হাজিরা দিতে সিএনজিতে করে সিরাজগঞ্জ সদরে যাচ্ছিলেন তারা। বিপরীত দিক থেকে আসা একটি মাইক্রোবাস চাপ দিলে ঘটনাস্থলেই মারা যান ৪ জন। চালকসহ অপর একজন সিরাজগঞ্জ শহিদ এম মুনসুর আলী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান। 

তিনি আরও জানান, বিগত সরকারের আমলে জুমুলকারি নেতারা শত্রুতার বর্শবর্তী হয়ে জোর পূর্বক দখলদারিত্বের চেষ্টা করেন এবং তাদের ভোগান্তিতে ফেলতে এই মিথ্যা মামলা দায়ের করেন। 

দুর্ঘটনার ব্যাপারে কামারখন্দ থানার অফিসার ইন চার্জের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে অফিসিয়াল ওয়েবসাইটে থাকা ফোন নাম্বারে একাধিকবার চেষ্টা করলেও তাকে পাওয়া যায় নি।


সর্বশেষ সংবাদ