ভাইরাল সেই ভিডিওর আরও দুই পুলিশ সদস্যকে শনাক্ত

ভাইরাল সেই ভিডিওর আরও দুই পুলিশ সদস্যকে শনাক্ত
ভাইরাল সেই ভিডিওর আরও দুই পুলিশ সদস্যকে শনাক্ত  © সংগৃহীত

লাশের ওপর লাশের স্তুপ ফালানোর ভাইরাল ভিডিওতে থাকা আরও দুই পুলিশ সদস্যের পরিচয় মিলেছে। পরিচয় শনাক্ত হওয়া দুই পুলিশ সদস্যরা হলেন, আশুলিয়া থানার উপসহকারী পরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ রায় ও কনস্টেবল মুকুল। তাদের পরিচয় নিশ্চিত করেছেন স্থানীয় লোকজন। এ ছাড়া পুলিশের একটি সূত্রও তাদের পরিচয় নিশ্চিত করেছে।

ভাইরাল ওই ভিডিওতে একাধিক পুলিশ সদস্যকে দেখা গেলেও চারজন পুলিশ সদস্যকে স্পষ্ট দেখা যায়। তারা হলেন-ঢাকা উত্তরের গোয়েন্দা পুলিশের (তদন্ত) কর্মকর্তা আরাফাত হোসেন, কনস্টেবল রেজাউল করিম ও  আশুলিয়া থানার  উপসহকারী পরিদর্শক (এএসআই) বিশ্বজিৎ রায় ও কনস্টেবল মুকুল।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, ভিডিওতে ভ্যানের পাশ দিয়ে হেঁটে হেলমেট হাতে ও পুলিশের ভেস্ট পড়া ছিলেন গোয়েন্দা পুলিশের তদন্ত কর্মকর্তা আরাফাত হোসেন। আরাফাতের পাশেই গারো সবুজ রঙের একটি গেঞ্জি পড়ে ছিলেন ডিবির কনস্টেবল রেজাউল। এ সময় ওই ভিডিওতে থাকা আরও দুইজনের মধ্যে একজনকে দেখা যায় লাল হেলমেট হাতে পুলিশের ভেস্ট পড়া আশুলিয়া থানার সহকারী উপপরিদর্শক বিশ্বজিৎ রায় এবং মাথায় হেলমেট ও পুলিশের ভেস্ট পড়া কনস্টেবল মুকুলকে। নাম প্রকাশ না করা শর্তে আশুলিয়া থানা পুলিশের এক উপপরিদর্শক ওই দুই পুলিশ সদস্যের পরিচয় নিশ্চিত করেন।

এ ঘটনায় ঢাকা জেলা পুলিশ সুপার আহম্মদ মুঈদ গণমাধ্যমকে বলেন, আমরা ঘটনাটি দেখেছি। চার সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। জড়িতদের আইনের আওতায় আনা হবে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা। 


সর্বশেষ সংবাদ