ভুল থেকে শিক্ষা নিয়েই সামনে ভেবেচিন্তে কাজ করবো: শিমুল

শিমুল শর্মা
শিমুল শর্মা  © সংগৃহীত

কোমল পানীয় কোকাকোলার একটি বিজ্ঞাপন নিয়ে সামাজিক মাধ্যমে আলোচনা-সমালোচনার ঝড় বয়ে যাচ্ছে। বিজ্ঞাপনটির মডেল হয়ে সামাজিক মাধ্যমে তুমুল সমালোচিত হচ্ছেন অভিনেতা শিমুল শর্মা। বিজ্ঞাপনে কাজ করার বিষয়টিকে তিনি ‌‘ভুল’ বলে উল্লেখ করে ভবিষ্যতে আরও সতর্কভাবে কাজ করার কথা জানিয়েছেন। শুক্রবার (১৪ জুন) কাজল আরেফিন অমি নির্মিত ‘ফিমেল ফোর’ নাটকের অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

শিমুল বলেন, আমার ভুল হয়েছে, এই ভুল থেকে শিক্ষা নিয়েই সামনে ভেবে চিন্তে কাজ করবো। আমি অবশ্যই বলবো বিষয়টি আমার জন্য খুবই শিক্ষণীয়। কারণ ভুল থেকেই মানুষ শিক্ষা নেয়। আমি ভুল করেছি, এর থেকে পাওয়া শিক্ষা আমি কাজে লাগিয়ে ভবিষ্যতের কাজগুলো খুব সতর্কতার সঙ্গে করবো।

তিনি আরও বলেন, আমি ফেসবুক পোস্টের মাধ্যমে আমার অবস্থান দর্শকদের কাছে পৌঁছানোর চেষ্টা করেছি। এখন শুধু বলবো সবাই আমার জন্য দোয়া করবেন। যাতে আমি আরও ভালো কাজ করতে পারি।

একই অনুষ্ঠানে পরিচালক কাজল আরেফিন অমি তার ঈদের নাটক ‘ফিমেল ফোর’র জন্য দোয়া চান। তিনি বলেন, আমি আশা করবো আমাদের নাটক কেউ বয়কট করবেন না। কারণ যে বিজ্ঞাপন নিয়ে বিতর্ক উঠেছে কোনোভাবেই আমি তার সঙ্গে সম্পৃক্ত নই। বরং আমি পরিশ্রম করে কাজ করেছি। আমি বিশ্বাস করি পরিশ্রমের মূল্য আমি পাবো। আর আমি কখনো দুঃখ প্রকাশ করে কোনো পোস্ট দেয়নি, কারণ আমি বিজ্ঞাপনের সঙ্গে জড়িত ছিলাম না।

সম্প্রতি একটি কোমল পানীয়র বিজ্ঞাপন নিয়ে অনলাইন ও অফলাইনে বিতর্কের সৃষ্টি হয়। এ নিয়ে পরবর্তী সময়ে অভিনেতা শরাফ আহমেদ জীবন ও শিমুল শর্মাকে চলে আলোচনা-সমালোচনা। এর প্রেক্ষিতে ওই দুই অভিনেতা দুঃখ প্রকাশ করে পোস্ট দিয়ে নিজেদের অবস্থান স্পষ্ট করেন। পাশাপাশি পরিচালক অমিও ফেসবুক পোস্টের মাধ্যমে বিজ্ঞাপনের সঙ্গে নিজের কোনো সম্পৃক্তা নেই বলে জানিয়ে ফিমেল ফোর সহ অন্য নাটক দেখার জন্য দর্শকদের অনুরোধ জানান।


সর্বশেষ সংবাদ