মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল বাংলাদেশি রাজনের

নিহত রাজন মাহমুদ
নিহত রাজন মাহমুদ  © সংগৃহীত

মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় বাংলাদেশি এক যুবকের মৃত্যু হয়েছে। রাজন মাহমুদ(২৫) নামের ওই যুবকের বাড়ি শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলায়। জীবিকার তাগিদে প্রায় বছরখানেক আগে পাড়ি জমিয়েছিলেন মালয়েশিয়াতে। হঠাৎ মর্মান্তিক দুর্ঘটনায় প্রাণ হারানোর খবর পেয়ে মানসিকভাবে ভেঙে পড়েছে তার পরিবারের সদস্যরা।

সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে মালয়েশিয়ার চ্যারাস শহরে মৃত্যুবরণ করেন রাজন মাহমুদ। তার পরিবার পরের দিন সকালে খবরটি জানতে পারে।

স্থানীয় ও পরিবার সূত্রে আনা যায়, নিহত রাজন মাহমুদ(২৫) শরীয়তপুরের নড়িয়া উপজেলার ঘড়িসার ইউনিয়নের চর চাউলানি গ্রামের জাহাঙ্গীর মৃধার ছোট ছেলে। উন্নত জীবনের আশায় রাজন মাহমুদ প্রায় এক বছর আগে পরিবার-পরিজন ত্যাগ করে মালয়েশিয়ায় পাড়ি জমিয়েছিলেন। তিনি মালয়েশিয়ার চ্যারাস শহরে শ্রমিকের কাজ করতেন। সোমবার রাতে দুর্ঘটনাবশত গাড়ির নিচে পিষ্ট হয় সে। পরে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

খবর পাওয়ার পর থেকে তার পরিবারে নেমে আসে শোকের ছায়া। তাদের দাবি একটাই—সরকার যেন তাদের পরিবারের ছোট ছেলের মরদেহ অতিদ্রুত দেশে নিয়ে আসার ব্যবস্থা করেন।

নিহত রাজন মাহমুদের বাবা জাহাঙ্গীর মৃধা বলেন, আমার সোনার টুকরা ছেলেটা মালয়েশিয়ায় সড়ক দুর্ঘটনায় মারা গেছে এতটুকু খবর পেয়েছি এর বেশি আমি আর কিছুই জানি না। সরকার যেন দ্রুত আমার ছেলের মরদেহ দেশে এনে দেয়। এখন এটাই আমার একমাত্র দাবি।

ঘড়িসার ইউনিয়ন পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য আনসার মাঝি বলেন, নিহত রাজন মাহমুদের স্বজনরা এসেছিলেন পরিষদে। তার মরদেহ দেশে ফিরিয়ে আনতে সকল কাগজপত্র প্রস্তুত করে তাদেরকে দেওয়া হয়েছে। আশা করি দ্রুত রাজন মাহমুদের মরদেহ দেশে ফেরত নিয়ে আসা হবে।

এ বিষয়ে নড়িয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) শংকর চন্দ্র বৈদ্য বলেন, প্রবাসে কেউ মারা গেলে উপজেলা প্রশাসন ওই পরিবারে পাশে থাকে সবসময়। রাজন মাহমুদের মরদেহ দেশে ফিরিয়ে আনতে উপজেলা প্রশাসন সহযোগিতা করবে।


সর্বশেষ সংবাদ