রাজধানীতে দাঁড়িয়ে থাকা একই পরিবহনের ৩ বাসে আগুন

দুর্বৃত্তের আগুনে পুড়লো একুশে পরিবহনের তিনটি বাস
দুর্বৃত্তের আগুনে পুড়লো একুশে পরিবহনের তিনটি বাস  © সংগৃহীত

বিএনপির ডাকা অবরোধের মধ্যে বুধবার (৬ ডিসেম্বর) বিকেলে রাজধানীর মানিকনগরে দুর্বৃত্তের আগুনে পুড়লো একুশে পরিবহনের তিনটি বাস। বিকেল পাঁচটার দিকে মানিকনগর চৌরাস্তায় এ ঘটনা ঘটে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি।

ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় মিডিয়া সেলের কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, বুধবার বিকালে মানিকনগর চৌরাস্তায় দাঁড় করিয়ে রাখা বাসগুলোতে আগুন দেওয়া হয়। এতে দুটি বাস সম্পূর্ণ এবং একটি বাস আংশিক পুড়ে যায়। খবর পেয়ে খিলগাঁও ফায়ার স্টেশনের দুটি এবং সিদ্দিকবাজার ফায়ার স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে বিকাল সাড়ে ৫টার দিকে আগুন নেভায়।

নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলনরত বিএনপির ডাকে দশম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ শুরু হয়েছে বুধবার সকাল ৬টা থেকে, যা শুক্রবার সকাল ৬টা পর্যন্ত চলবে। গত ২৮ অক্টোবর ঢাকায় বিএনপির সমাবেশের দিনে সংঘর্ষের পর থেকেই ধাপে ধাপে হরতাল-অবরোধের কর্মসূচি দিয়ে আসছে দলটি। এই কর্মসূচির মধ্যে প্রতিদিনই যানবাহনে আগুন দেওয়ার মত নাশকতার ঘটনা ঘটছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদফতরের হিসাবে, ২৮ অক্টোবরের পর থেকে মঙ্গলবার দুপুর পর্যন্ত দেশে ২৫০টি যানবাহন ও ১৫টি স্থাপনায় আগুন দেওয়ার খবর পাওয়া গেছে; এর মধ্যে বাসের সংখ্যা ১৫৫টি। বিকালে পুড়ে যাওয়া তিনটি বাস যুক্ত করলে পুড়ে যাওয়া মোট বাসের সংখ্যা দাঁড়াবে ১৫৮টিতে।


সর্বশেষ সংবাদ