সেমিফাইনালেই হেরে গেছে বিএনপি: তথ্যমন্ত্রী

  © সংগৃহীত

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও চিকিৎসার জন্য বিদেশে নিতে আল্টিমেটাম দিয়েছিল দলটি। নির্ধারিত সময় পার হাওয়ার পর আওয়ামী লীগ যুগ্ম-সাধারণ সম্পাদক ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম খালেদা জিয়াকে ৪৮ ঘণ্টার মধ্যে বিদেশ পাঠানোর কথা বলেছিলেন তারা। ৭২ ঘণ্টা তো পার হয়ে গেলো, তারা সেমিফাইনালেই হেরে গেছে।

আজ শুক্রবার (২৯ সেপ্টেম্বর) বিকালে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষে আওয়ামী লীগের এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

বিএনপি নেতাদের উদ্দেশে হাছান মাহমুদ বলেন, তারা বলছে— আগামী মাসে নাকি ফাইনাল খেলা হবে। তারা তো সেমিফাইনালেই হেরে গেছেন, তাদের সঙ্গে আবার কী ফাইনাল খেলবো? বিএনপি-জামায়াত দেশবিরোধী ষড়যন্ত্রে লিপ্ত। তাদের লক্ষ্য ক্ষমতায় যাওয়া নয়, দেশকে বিশ্ব বেনিয়াদের হাতে তুলে দেওয়া। বেনিয়াদের লক্ষ্য এ দেশে একটি হামিদ কারজাই (আফগানিস্তানের সাবেক রাষ্ট্রপতি) মার্কা সরকার প্রতিষ্ঠা করা।

আওয়ামী লীগ নেতাকর্মীরা সকল ষড়যন্ত্র রুখে দেবে উল্লেখ করে তিনি বলেন, ষড়যন্ত্র করে কোনও লাভ হবে না। এটি শেখ হাসিনার বাংলাদেশ। আগামী ১০০ দিন আমাদের সজাগ থাকতে হবে, রাজপথে থাকতে হবে। কারণ এই বাংলাদেশকে যেন কেউ বেনিয়াদের হাতে তুলে দিতে না পারে। আগামী নির্বাচনে শেখ হাসিনাকে বিজয়ী করে ঘরে ফেরার শপথ নিতে হবে।

সংসদ উপনেতা ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে আলোচনা সভায় আরও বক্তব্য দেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ইঞ্জি. মোশাররফ হোসেন, শেখ ফজলুল করিম সেলিম, কর্নেল (অব.) ফারুক খান, ড. আব্দুর রাজ্জাক, শাজাহান খান, কামরুল ইসলাম, মোস্তফা জালাল মহিউদ্দিন, মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও ডা. দীপু মনি প্রমুখ।


সর্বশেষ সংবাদ