ইজিবাইকের চাপায় মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু

কমলাকান্দা থানা
কমলাকান্দা থানা  © ফাইল ফটো

নেত্রকোনার কলমাকান্দায় ইজিবাইকের চাপায় এক মাদ্রাসা শিক্ষার্থী নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর)  বিকেলে বড়পাখন বাজারে এই ঘটনা ঘটে।

নিহত শিক্ষার্থীর নাম আমান উল্লাহ্ (৭)। সে বড়খাপন গ্রামের মো. রফিকুল ইসলাম ও সুলতানা খাতুন দম্পতির ছোট সন্তান। আমান উল্লাহ্ বড়খাপন দারুস সালাম কওমি মাদ্রাসার ১ম শ্রেণির শিক্ষার্থী ছিল। 

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টার দিকে বড়খাপন বাজারের নুরুল ইসলামের দোকান ঘরের সামনের সড়কে আমান উল্লাহ দাঁড়িয়ে ছিল। এ সময় গুতুরা বাজার থেকে যাত্রী নিয়ে একটি দ্রুতগামী ইজিবাইক বড়খাপন বাজারে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে ডান পাশে দাঁড়িয়ে থাকা আমানকে ধাক্কা মেরে বিদ্যুতের খুঁটির সঙ্গে চাপা দেয়।

এতে সে মারাত্মকভাবে আহত হয়ে সড়কের পাশে মাটিতে লুটিয়ে পড়ে। বাজারের লোকজন আহত আমানকে উদ্ধার করে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কলমাকান্দা থানার অফিসার ইনচার্জ মো. আবুল কালাম বলেন, এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে ইজিবাইক চালকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।


সর্বশেষ সংবাদ