হাওড়ে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত ২

  © সংগৃহীত

গাজীপুর ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে চলন্ত মাইক্রোবাসের চাকা ফেটে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান ও সড়ক বিভাজকে ধাক্কা দেয়। এতে ২ জন নিহত হয়েছেন এবং আহত হন আর ৮ জন। শুক্রবার (৪ আগস্ট) সকাল ৬টার দিকে এ মাইক্রোবাস দুর্ঘটনা ঘটে।

নিহত দুইজন হলেন মো. শাহ আলম (৩০) ও জুয়েল মিয়া (৩২)। জানা যায়, তাদের ১০ জনের একটি দল মাইক্রোবাস ভাড়া করে গাজীপুর মহানগরীর কাশিমপুর বেক্সিমকো এলাকা থেকে হাওর দেখতে কিশোরগঞ্জের নিকলীতে যাচ্ছিলেন।

আরও পড়ুন: ঢাবির কলা ইউনিটে আসন শূন্য, ভর্তির জন্য ডাক পেলেন ২৪৩ জন

এলাকাবাসী ও পুলিশ জানায়, কারখানার ১০ জন শ্রমিক একটি মাইক্রোবাস ভাড়া করে কিশোরগঞ্জের নিকলী হাওরে বেড়াতে যাওয়ার উদ্দেশ্যে বের হয়। শুক্রবার সকাল ছয়টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোনাবাড়ী উড়ালসড়ক পার হওয়ার পর বাইমাইল এলাকায় আসলে মাইক্রোবাসটির চাকা ফেটে গিয়ে পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের সঙ্গে সংঘর্ষ হয়। এতে মাইক্রোবাসটি সামনে ও পাশে দুমড়েমুচড়ে যায়।

কোনাবাড়ি থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. আবুল কাশেম ঘটনাটি নিশ্চিত করে বলেন, তাদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দিন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ ফজিলাতুন্নেসা মুজিব মেমোরিয়াল হাসপাতালে নেয়া হয়। এ সময় আহতের মধ্যে দুইজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তাৎক্ষণিকভাবে নিহতের নাম - পরিচয় জানা যায়নি। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


সর্বশেষ সংবাদ