হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় নারী আইনজীবীর মৃত্যু

পারভিন সুলতানা
পারভিন সুলতানা  © সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ীর হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ছিঁটকে পড়ে পারভিন সুলতানা (৫৫) নামে এক আইনজীবী নিহত হয়েছেন। রোববার (১৯ জুলাই) দুপুরে যাত্রাবাড়ী এলাকায় এই ঘটনা ঘটে।  দুর্ঘটনায় মোটরসাইকেলের চালক তার ভাতিজা শাখাওয়াত হোসেন হিমেলও (৪০) আহত হয়েছেন।

যাত্রাবাড়ী থানা-পুলিশের উপপরিদর্শক (এসআই) মো. কামরুজ্জামান বলেন, এই ঘটনায় লাভলী পরিবহন নামের বাসের চালককে আটক করা হয়েছে। তিনি আরও জানান নিহত আইনজীবীর মরদেহটি ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে রাখা আছে। পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, পারভীন সুপ্রিমকোর্টের আইনজীবী ছিলেন। তবে তিনি ঢাকার বিচারিক আদালতেও আইন পেশার চর্চা করতেন। সেখানে তার চেম্বারও রয়েছে।

আরও পড়ুন: শিক্ষাকে বহুমাত্রিক করার উদ্যোগ নিতে সব জেলায় বিশ্ববিদ্যালয়: প্রধানমন্ত্রী

পারভীনের বড় ভাই ফরিদ উদ্দিন বলেন, তার বোন ভাতিজা শাখাওয়াতকে সঙ্গে নিয়ে নারায়ণগঞ্জের আদালতে গিয়েছিল। সেখানে পারিবারিক জমিসংক্রান্ত মামলা রয়েছে। সে এ মামলার বাদী ছিল। কাজ শেষে ফেরার পথে তারা সড়ক দুর্ঘটনার শিকার হয়।

আহত শাখাওয়াত বলেন, যাত্রাবাড়ী এলাকায় ফ্লাইওভারে একটি বাস তার মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা দুজন মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে আহত হন। পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে পারভিনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

উল্লেখ্য, পারভীন রাজধানীর সূত্রাপুরের শ্যামবাজার এলাকার মোহন দাস লেনের কাগজিটোলা এলাকায় থাকতেন। তার বাবার নাম আবুল হোসেন। ব্যক্তিগত জীবনে তিনি অবিবাহিত ছিলেন।


সর্বশেষ সংবাদ