মহাখালীতে এলিভেটেড এক্সপ্রেসওয়ের ওপর থেকে রড পড়ে কিশোরের মৃত্যু

  © ফাইল ফটো

রাজধানীর মহাখালীতে নির্মাণাধীন উড়াল সড়কের (এলিভেটেড এক্সপ্রেসওয়ে) ওপর থেকে রড নিচে পড়ে অজ্ঞাত (১২) এক শিশু নিহত হয়েছেন।

সোমবার (২৯ মে) সকাল সাড়ে ৯টার দিকে উড়াল সড়ক থেকে রড পড়ে শিশুটির মাথা এফোঁড়-ওফোঁড় হয়ে যায়। রক্তাক্ত অবস্থায় পথচারীরা তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় পৌনে একটার দিকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।


নিহতকে নিয়ে আসা মো. ইমন জানান, মহাখালী ব্রিটিশ টোব্যাকোর পাশে উড়াল সড়কে কাজ করার সময় হঠাৎ একটি রড নিচে পড়ে যায়। ওই সময় নিচ দিয়ে যাওয়ার সময় শিশুর মাথার উপরে রডটি গেঁথে যায়। সেখানে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখে কয়েকজনকে নিয়ে দ্রুত মহাখালীর একটি হাসপাতালে নিয়ে যাই। সেখানে প্রাথমিক চিকিৎসার পরে অবস্থার অবনতি হলে দ্রুত ঢাকা মেডিকেল নিয়ে এলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শন মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, এক ফুটেরও বেশি লম্বা রড মাথায় গাঁথা অবস্থাতেই তাকে হাসপাতালে আনা হয়। সেখানে দুপুর একটার দিকে সে মারা যায়।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে। তবে নিহত শিশুর নাম পরিচয় এখনো জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে।


সর্বশেষ সংবাদ