‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ বন্ধ হচ্ছে না

খালেদ মুহিউদ্দীন
খালেদ মুহিউদ্দীন  © সংগৃহীত

জার্মানভিত্তিক সংবাদমাধ্যম ডয়চে ভেলের বাংলা বিভাগের ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ নামক টকশো অনুষ্ঠানটি বন্ধ হচ্ছে। রবিবার (২৮ মে) রাতে বাংলা বিভাগের প্রধান ও টকশোর সঞ্চালক খালেদ মুহিউদ্দীন নিজেই এক ফেসবুকে স্ট্যাটাসে এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে ডয়চে ভেলের বাংলা বিভাগের ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ টকশো অনুষ্ঠানটি তিন মাসের জন্য বন্ধ থাকবে মর্মে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের অনলাইনে এ সংবাদটি প্রকাশিত হয়। এরপর বিষয়টি নিয়ে বিভ্রান্তি তৈরি হয়।

খালেদ মুহিউদ্দীন ফেসবুক স্ট্যাটাসে জানান, আমার বন্ধুদের কেউ কেউ আমার কাছে জানতে চাইছেন, তিন মাসের জন্য আমাদের শো বন্ধ থাকবে এমন ঘোষণা দেওয়া হয়েছে কিনা। আমি অবাক হলাম, এবছর এত বড় ব্রেক নেওয়ার কোনো পরিকল্পনা আমাদের নেই।

আরও পড়ুন: যে কারণে পদত্যাগ করলেন বিবিসি চেয়ারম্যান

তিনি লিখেন, তবে? কোথা থেকে এলো এই ঘোষণা? নিউজ পড়ে বুঝলাম, আমাদের ২০২১ সালের জুন-জুলাই মাসের ঘোষণাকে এবছরের ঘোষণা মনে করেছেন সংবাদদাতা। একটু আনন্দ নিয়ে বলি ওইসময় আমাদের সঙ্গে চার লাখ ১১ হাজার দর্শক ছিলেন আজ আছেন আট লাখ ৬৫ হাজারের বেশি।

২০২০ সালের ২৮ ফেব্রুয়ারি ইউটিউব ও ফেসবুকভিত্তিক লাইভ টকশো অনুষ্ঠান ‘খালেদ মুহিউদ্দীন জানতে চায়’ যাত্রা শুরু করে। প্রতি শুক্রবার রাত ৯টায় ইউটিউবে দেখা যায় এ টকশো। জার্মানির বন স্টুডিওতে অনুষ্ঠানে সঞ্চালক হিসেবে থাকেন ডয়চে ভেলের বাংলা বিভাগের প্রধান খালেদ মুহিউদ্দীন।


সর্বশেষ সংবাদ