নিহত স্কুলছাত্রী মুক্তির বোনকে চাকরি দিলেন নেত্রকোনার ডিসি

  © টিডিসি ফটো

নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় বখাটের হাতে নিহত স্কুলছাত্রী মুক্তি বর্মণের পাশে দাঁড়িয়েছে জেলা প্রশাসন। আজ মঙ্গলবার (৯ মে) দুপুরে নিহত স্কুলছাত্রীর পরিবার জেলা প্রশাসক জনাব অঞ্জনা খান মজলিশ এর সাথে সাক্ষাৎ করেন। 

জেলা প্রশাসক মুক্তি বর্মণের পরিবারের প্রতি সমবেদনা ব্যক্ত করে গভীরভাবে শোক প্রকাশ করেন। তিনি নিহত মুক্তি বর্মণের ছয় বোনের মধ্যে বড় বোন নিপা রানী বর্মনকে জেলা প্রশাসকের কার্যালয়ে আউটসোর্সিংয়ে চাকরির ব্যবস্থা করেন। এতে পরিবারটি শোক কাটিয়ে কিছুটা হলেও ঘুরে দাঁড়াতে পারবে।

জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস বলেন, মূলত পরিবারটির সচ্ছলতা ও অন্যান্য বোনদের পড়াশোনা চালিয়ে সমাজে প্রতিষ্ঠিত হওয়ার লক্ষ্যে কর্মসংস্থান জরুরি হওয়ায় পরিবারের বড় মেয়েকে তাৎক্ষণিকভাবে জেলা প্রশাসকের কার্যালয়ে চাকুরির ব্যবস্থা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ২ মে নেত্রকোণার বারহাট্টা উপজেলায় বিদ্যালয় ছুটির পর দুই বান্ধবীর সঙ্গে বাড়ি ফেরার পথে এক তরুণের ধারালো অস্ত্রের আঘাতে স্কুলছাত্রী মুক্তি রাণী আহত হয়। একইদিন বিকালে হাসপাতালে নেওয়ার পথে মৃত্যু হয় তার। হামলার অভিযোগে পরদিন বুধবার একই গ্রামের সামছু মিয়ার ছেলে মো.কাউছার মিয়াকে জঙ্গল থেকে আটক করে ডিবি পুলিশ।


সর্বশেষ সংবাদ