রাতে চার শিক্ষক কোচিং করানোর সময় হাজির ইউএনও, অতপর...

নোয়াখালীর সোনাইমুড়ীতে একটি কোচিং সেন্টার সিলগালা করেছে প্রশাসন
নোয়াখালীর সোনাইমুড়ীতে একটি কোচিং সেন্টার সিলগালা করেছে প্রশাসন  © সংগৃহীত

নোয়াখালীর সোনাইমুড়ীতে এসএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে পরিক্ষার্থীদের কোচিং করানোয় ইউএনও সিলগালা করেছেন একটি কোচিং সেন্টারকে। এ সময় চার শিক্ষককে অব্যাহতি দেওয়া হয়েছে। সোমবার (৮ মে) রাতে উপজেলার কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের পাশে ‘আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোম’ কোচিং সেন্টারে এ অভিযান চালান ইউএনও মো. ইসমাইল হোসেন।

শিক্ষকরা হলেন- কাশিপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের হিসাববিজ্ঞান বিষয়ের সহকারী শিক্ষক মো. তুহিন, গণিতের সহকারী শিক্ষক মো. জহির উদ্দিন, কম্পিউটারের ওয়াছিউর রহমান ও ইংরেজি বিষয়ের মো. হেলাল উদ্দিন।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, পাবলিক পরীক্ষা চলাকালীন কোচিং সেন্টার পরিচালনা করা যাবে না মর্মে নির্দেশনা থাকলেও আইডিয়াল স্টুডেন্ট কেয়ার হোমে কয়েকজন শিক্ষক কোচিং নিচ্ছেন বলে খবর পান ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি) মো. শাহিন মিয়া। সরেজমিনে সত্যতা পেয়ে চার শিক্ষককে এসএসসি পরীক্ষার সব দায়িত্ব থেকে অব্যাহতি দিয়ে কোচিং সেন্টার সিলগালা করে দেওয়া হয়।

ইউএনও মো. ইসমাইল হোসেন বলেন, আমরা চাই সোনাইমুড়ীতে সুষ্ঠু ও নকলমুক্ত পরীক্ষা হোক। যাদের বিরুদ্ধে অভিযোগ পাওয়া যাচ্ছে তাদেরকে আইনের আওতায় আনা হচ্ছে। জনস্বার্থে অভিযান অব্যাহত থাকবে।


সর্বশেষ সংবাদ