স্কুলছাত্রী অদিতা হত্যা মামলায় শিক্ষকের বিরুদ্ধে চার্জশিট

তাসনিয়া হোসেন অদিতা
তাসনিয়া হোসেন অদিতা  © ফাইল ছবি

নোয়াখালীতে নিজ বাসায় অষ্টম শ্রেণির স্কুলছাত্রী তাসনিয়া হোসেন অদিতা (১৪) হত্যা মামলায় তার গৃহশিক্ষক আবদুর রহিম রনির বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দাখিল করেছে পুলিশ।

সোমবার (১৭ এপ্রিল) দুপুরে মামলার তদন্তকারী কর্মকর্তা সুধারাম মডেল থানার এস আই স্পেসল্যাব চৌধুরী প্রমোজ জেলার মুখ্য বিচারিক আদালতের জিআরও অফিসে এ অভিযোগপত্র জমা দেন।

চাঞ্চল্যকর এ মামলার অভিযোগপত্রে স্কুলছাত্রী অদিতার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনি তাকে একা ঘরে ধর্ষণের চষ্টা করে ব্যর্থ হয়ে হত্যা করে বলে উল্লেখ করা হয়।

এর আগে, ২০২২ সালের ২২ সেপ্টেম্বর বিকালে নোয়াখালী জেলা শহরের পূর্ব লক্ষীনারায়ণপুর এলাকায় নিজ বাসা থেকে নোয়াখালী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী তাসনিয়া হোসেন অদিতার দেহ উদ্ধার করে পুলিশ। পরে এ ঘটনায় নিহতের মা রাজিয়া সুলতানা রুবি বাদি হয়ে অজ্ঞাতনামা আসামির বিরুদ্ধে থানায় হত্যা মামলা করেন। পরদিন এ ঘটনায় অদিতার সাবেক গৃহশিক্ষক আবদুর রহিম রনিকে গ্রেপ্তার করে পুলিশ। পরে অপরাধ স্বীকার করে আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দেন রনি।

এ হত্যাকাণ্ডের দ্রুত বিচারের দাবিতে জেলার বিভিন্ন স্থানে মিছিল, সমাবেশ ও মানববন্ধন করে স্কুল-কলেজের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবকসহ নানা শ্রেণি পেশার মানুষ।


সর্বশেষ সংবাদ