মাথা ফাটলো আ জ ম নাছিরের, অল্পের জন্য রক্ষা পেলেন ওবায়দুল কাদের

আহত আ জ ম নাছির
আহত আ জ ম নাছির  © সংগৃহীত

গত জানুয়ারির শুরুতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক অনুষ্ঠানে বক্তব্য দেওয়ার সময় মঞ্চ ভেঙে পড়েছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এতে বেশ কয়েকজন আহত হয়েছিলেন। তাৎক্ষণিকভাবে ছাত্রলীগ নেতারা ওবায়দুল কাদেরকে জড়িয়ে ধরলে সেসময় তিনি বড় ধরনের বিপদ থেকে রক্ষা পান।

এবার চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক সংসদ সদস্য মোছলেম উদ্দিনের শোক সভায় নেতাকর্মীদের ভিড়ে কাচের দরজা ভেঙে আহত হয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এসময় অল্পের জন্য রক্ষা পেয়েছেন অনুষ্ঠানের প্রধান অতিথি ওবায়দুল কাদের।

আরও পড়ুন: ঢাবিতে ওবায়দুল কাদেরের বক্তব্যের সময় ভেঙে পড়লো মঞ্চ (ভিডিও)

আজ শনিবার সন্ধ্যার দিকে চট্টগ্রাম নগরীর কাজীর দেউড়ির ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে এই ঘটনা ঘটে। পরে নগরীর একটি বেসরকারি হাসপাতালে তিনি চিকিৎসা নিয়েছেন আ জ ম নাছির। তার মাথায় চারটি সেলাই পড়েছে।

জানা যায়, শোক সভা শেষ হয় সন্ধ্যা সোয়া ৬টার দিকে। এ সময় ওবায়দুল কাদেরসহ শীর্ষ নেতারা বের হচ্ছিলেন। সঙ্গে ছিলেন আ জ ম নাছিরসহ চট্টগ্রামের সিনিয়র নেতারাও। তখন নেতাকর্মীদের প্রবল চাপে কনভেনশন সেন্টারের মূল দরজাটির একটি ভেঙে পড়ে। দরজা ভেঙে পড়লে ওবায়দুল কাদের অল্পের জন্য রক্ষা পেলেও দরজার আয়না ভেঙ্গে পড়ে আ জ ম নাছিরসহ কয়েকজন পুলিশ সদস্যের ওপর। এতে নাছির মাথায় আঘাত পান। পরে তাকে হাসপাতালে নেওয়া হয়।

নগর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহতাব উদ্দিন চৌধুরীর সভাপতিত্বে ও দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমানের সঞ্চালনায় সভায় কয়েক জন মন্ত্রী-উপমন্ত্রী ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

চট্টগ্রাম দক্ষিণ জেলার সাধারণ সম্পাদক মফিজুর রহমান জানান, দরজার আয়না ভেঙে আ জ ম নাছির উদ্দীন মাথায় আঘাত পেয়েছেন। তাকে চিকিৎসার জন্য একটি বেসরকারি হাসপাতালে নেওয়া হয়েছে।


সর্বশেষ সংবাদ