ফারদিনের ঘটনায় র‌্যাব-ডিবির ওপর আস্থা রাখুন: স্বরাষ্ট্রমন্ত্রী

রাজারবাগ পুলিশ লাইনে স্বরাষ্ট্রমন্ত্রী
রাজারবাগ পুলিশ লাইনে স্বরাষ্ট্রমন্ত্রী   © সংগৃহীত

বাংলাদেশ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর পরশের মৃত্যুর ঘটনায় র‌্যাব-ডিবির ওপর আস্থা রাখার আহবান জানান স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, এ  বিষয়ে তদন্তকারী সংস্থা ডিবি ও র‍্যাব সুন্দর করে বিশ্লেষণ করেছে। 

শুক্রবার (১৬ ডিসেম্বর) সকালে রাজধানীর রাজারবাগ পুলিশ লাইনের বিজয় দিবস স্মরণে শহীদ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ শেষ সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন। 

জঙ্গিবাদের বিষয়ে সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গিবাদ একটি বৈশ্বিক সমস্যা। বাংলাদেশে জঙ্গিবাদ পুরোটা নিয়ন্ত্রণে এটা বলব না। তবে আমাদের দেশে বর্তমানে জঙ্গিবাদ নিয়ন্ত্রণে আছে। 

তিনি আরও বলেন, আপনারা দেখেছেন এসব ঘটনায় যারা মারা গেছে তাদের ডেড বডি পর্যন্ত পরিবার নিতে আসেনি। এছাড়া অনেক সময় মা তার সন্তানকে আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে উঠিয়ে দিয়েছে।

সকাল ৭টা ৫০ মিনিটে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল পুলিশ স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে পুলিশের মহাপরিদর্শক চৌধুরী আবদুল্লাহ আল-মামুন, পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন, ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি), পুলিশ উইমেনস নেটওয়ার্ক অ্যাসোসিয়েশন এবং পুলিশ নারী কল্যাণ সমিতি।


সর্বশেষ সংবাদ